• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

পার্থক্য গড়ে দেবে অভিজ্ঞতা: সাব্বির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মে ২০১৮, ২২:২০

প্রেমাদাসায় নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে ৫০ বলে ৭৭ রানের ইনিংসটাই সাব্বির রহমানের টিকে থাকার বড় রসদ। কিন্তু ঘরোয়া লিগে ছয় মাসের নিষেধাজ্ঞায় থাকা এই ডানহাতি নিজেকে কতোটা প্রস্তুত করতে পেরেছেন আসন্ন সিরিজের জন্য?

নির্বাচকরা ইঙ্গিত দিয়ে রেখেছেন শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফির দলের উপর গুরুত্ব দেয়া হয়েছে আফগান সিরিজের জন্য। খেলা যেহেতু টি-টোয়েন্টি তাই আশা করা করা হচ্ছে এ যাত্রায় থেকে যাবেন তিনি।

টানা ব্যর্থতায় সাব্বির নিজেকে মেলে ধরতে পারেননি ঘরের মাটিতে কিংবা বিদেশের মাটিতেও। নিদাহাস ট্রফিতেও শেষ ম্যাচে এসে ব্যাটে বলে নিজেকে মেলে ধরতে পেরেছিলেন সাব্বির।

আগামীকাল রোববার দুপুরে ঘোষণা হবে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য মূল দল। আজ শনিবার অনুশীলন শেষে আত্মবিশ্বাসী সাব্বির কথা বলেন গণমাধ্যমের সাথে।

নিজের উপর আত্মবিশ্বাস নিয়ে সাব্বির বলেন, ভারতের বিপক্ষে ৭৭ রানের ইনিংসটা আমাকে আত্মবিশ্বাস যোগাচ্ছে। এর আগের ম্যাচগুলাতেও নিজেকে মেলে ধরতে পারিনি। আশা করি ওই ইনিংসটা আফগানিস্তান সিরিজেও কাজে দেবে।

দেরাদুনে আফগানিস্তান স্বাগতিক দল। সেখানে কখনও খেলেনি বাংলাদেশ দল। এ নিয়ে সাব্বির বলেন, অভিজ্ঞতা আর আত্মবিশ্বাস আমাদের এগিয়ে রাখবে। ওদের দলেও কয়েকজন ভালো খেলোয়াড় আছে। আমরাও পিছিয়ে নেই। আমাদের যারা আছে তারাও কম অভিজ্ঞ নয়। দিনশেষে এই অভিজ্ঞতাটাই পার্থক্য গড়ে দেবে।

আগামী ২৯ মে দেরাদুনের উদ্দেশে রওনা হবে বাংলাদেশ দল। এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩ জুন থেকে। বাকি দুটি ম্যাচ হবে ৫ ও ৭ জুন। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটা থেকে।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিজ্ঞতা ছাড়াই টিআইবিতে চাকরি
বিনা অভিজ্ঞতায় চাকরি দিচ্ছে কেয়ার বাংলাদেশ
এসএসসি পাসে ইউএস-বাংলায় চাকরি, লাগবে না অভিজ্ঞতা
এবার জেলখানার অভিজ্ঞতা নিয়ে বই লিখছেন পরীমণি
X
Fresh