• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আফগান সিরিজের দল ঘোষণা কাল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মে ২০১৮, ২১:৩৬

কাগজে-কলমে নির্বাচকদের তালিকায় লেখা হয়ে গেছে ১৫ জনের নাম। এখন শুধু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া সেন্টারে নামগুলো বলার অপেক্ষা। আর সেটি অনুষ্ঠিত হবে আগামীকাল রোববার।

আসন্ন আফগানিস্তান সিরিজের জন্য তৈরি করা হয়েছিল টাইগারদের ৩১ সদস্যের প্রাথমিক দল। সপ্তাহখানেক চলেছে ফিটনেস ক্যাম্প। এখান থেকেই বাছাই করা হয়েছে ১৫ জনের চূড়ান্ত তালিকা।

তবে বলা হচ্ছে মার্চে অনুষ্ঠিত তিন জাতির নিদাহাস ট্রফিতে খেলা দলটার উপর প্রাধান্য দেয়া হয়েছে। এর মানে সেই দলে থাকা ১৫ জনই চূড়ান্ত নন।

সেখান থেকেও কাটা পড়ছেন এক বা দুজন। ধারণা করা হচ্ছে বাদ পড়ার তালিকায় আছেন পেসার তাসকিন আহমেদ এবং ব্যাটসম্যান ইমরুল কায়েস। কারণ হিসেবে ধরা হচ্ছে আনফিট ও পারফরম্যান্স।

আনফিটের তালিকায় কাটা পড়তে পারেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজও। তবে তার জন্য নির্বাচকদের অপেক্ষা শেষ মুহূর্ত পর্যন্ত।

দল নির্বাচন নিয়ে ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, আমি মনে করি নিদাহাস ট্রফির দলটাই ঠিক আছে। একটু উলোট পালট করলে সেখান থেকে এক-দুইজন এদিক সেদিক হবে। আমাদের মাথায় কন্ডিশনের ব্যাপারটাও আছে। দেখা যাক কি হয়।

চলতি মাসের ২৯ তারিখে দেরাদুনের উদ্দেশ্যে রওনা হবে বাংলাদেশ দল। এরপর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩ জুন থেকে। বাকি দুটি ম্যাচ হবে ৫ ও ৭ জুন।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
ঢাকায় পৌঁছেছেন কোচ হাথুরুসিংহে ও মুশতাক
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
X
Fresh