• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আফগানিস্তানে স্টেডিয়ামে বিস্ফোরণে নিহত ১০

স্পোর্টস ডেস্ক

  ১৯ মে ২০১৮, ১১:৩০

আফগানিস্তানের একটি স্টেডিয়ামে তিনটি বোমা বিস্ফোরণে অন্তত ১০জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক। শুক্রবার রাতে পূর্ব নাঙ্গারহার প্রদেশের জালালাবাদের পূর্ব শহরে এ ঘটনা ঘটে।

আফগানিস্তানের রাষ্ট্রীয় গণমাধ্যমের বরাত দিয়ে ১০ জন নিহতের খবর দিয়েছে ইস্তান্বুলভিত্তিক গণমাধ্যম টিআরটিওয়ার্ল্ড ডটকম।

তবে প্রাদেশিক পরিষদের সদস্য সোহরাব কাদেরী বলেন, শহরের ফুটবল স্টেডিয়ামে একটি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছিল। এ সময় দুটি রকেটের মাধ্যমে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ছয়জন নিহত এবং ৫০জন আহত হয়েছেন। খবর এনডিটিভির।

নঙ্গরহার প্রাদেশিক কাউন্সিলের প্রধান আহমদ আলী হযরত বিস্ফোরণে ১২ জন নিহত হওয়ার খবর জানিয়েছেন। এছাড়া নঙ্গরহার প্রাদেশিক সরকারের মুখপাত্র আতাউল্লাহ খোগইয়ানি বলেন, ধারাবাহিক বোমা বিস্ফোরণের ঘটনায় আট জন নিহত এবং ৪৩জন আহত হয়েছেন।

খবরে বলা হয়েছে, নিহতদের মধ্যে টুর্নামেন্টের আয়োজক হেদায়েতুল্লাহ জহির এবং লাঘমান প্রদেশের মেহতারলাম শহরের উপ-মেয়র ড. নিকালও রয়েছেন।

তবে এখনও কেউ এ হামলার দায় স্বীকার করেনি। নঙ্গরহার প্রদেশটি পাকিস্তান সীমান্তে অবস্থিত। গত সপ্তাহে জালালাবাদে আইএস এর বোমা বিস্ফোরণে কমপক্ষে ১৫ জন নিহত হয়।

প্রসঙ্গত, রমজান মাস উপলক্ষে স্থানীয় কয়েকটি টিম নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh