• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

গ্রিনিজের সান্নিধ্য পেলো মাশরাফিরা

স্পোর্টস ডেস্ক
|  ১৬ মে ২০১৮, ১৮:৩৫ | আপডেট : ১৬ মে ২০১৮, ২০:১১
যার হাত ধরে পাল্টে গিয়েছিল দেশের ক্রিকেট সেই গর্ডন গ্রিনিজ এলেন আবারও টাইগারদের আঙিনায়। ৫ দিনের জন্য এসে দেখা করছেন পুরনো বন্ধু ও ছাত্রদের সঙ্গে। তবে গ্রিনিজের ব্যস্ততায় পুরনোদের ভিড়ে মোটেও হারিয়ে যায়নি বাংলাদেশ দলের বর্তমান ক্রিকেটাররা। 

আজ বুধবার দুপুরে ঘুরে গেলেন হোম অব ক্রিকেটখ্যাত মিরপুরের শের ই বাংলা আন্তর্জাতিক স্টেডিয়াম। একাডেমি মাঠে সাবেক গুরুর অপেক্ষায় ছিলেন নতুনদিনের কাণ্ডারিরাও। 

ঠিক সময়ে ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই ব্যাটসম্যান এসে পৌঁছান প্রাথমিক দলের অনুশীলনে। মেতে ওঠেন কুশল বিনিময়ে। কিছুক্ষণের জন্য পরামর্শকও হয়ে যান ৬৫ বছর বয়সী সাবেক এই ক্যারিবীয় তারকা।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিশ্ব একাদশের হয়ে খেলছেন না সাকিব
--------------------------------------------------------

যাবার বেলায় খালি হাতে ফেরাননি মাশরাফিরাও। ‘গর্ডন গ্রিনিজ’ লেখা লাল সবুজ জার্সিতে বর্তমান দলে থাকা সবার অটোগ্রাফ সম্বলিত জার্সি তুলে দেন দেশের সবচেয়ে সফলতম অধিনায়ক।

অটোগ্রাফ সম্বলিত স্মারক ক্যাপ তুলে দেন মুশফিকুর রহিম। শেষে মাহমুদুল্লাহ রিয়াদ ফুলের তোড়া দিয়ে বিদায় জানান টাইগারদের সাবেক গুরুকে। 

যাবার বেলায় গ্রিনিজ ঘুরে দেখেন মিরপুরের প্রেসিডেন্ট বক্স। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

এর আগে গত সোমবার বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে তাকে সম্মাননা জানানো হয়। সেসময় ১৯৯৭ থেকে ৯৯ সাল পর্যন্ত জাতীয় দলের হয়ে খেলা ক্রিকেটার ও বোর্ড কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আগামী শুক্রবার ঢাকা ছাড়ার কথা রয়েছে ক্রিকেট বিশ্বে টাইগারদের পরিচয় করিয়ে দেয়ার মূল কারিগরের। 

আরও পড়ুন : 

এমআর/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়