• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টস হেরে ফিল্ডিংয়ে সাকিবরা, দলে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক

  ০৫ মে ২০১৮, ২০:০৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ডেয়ারডেভিলস। আজ শনিবার হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস হেরে ফিল্ডিং করতে নেমেছে সাকিব আল হাসানের দল।

এখনও পর্যন্ত চলতি আইপিএলে মোট আটটি ম্যাচ খেলেছে হায়দরাবাদ। যার মধ্যে ছয়টি ম্যাচে জয় পেয়েছে কেন উইলিয়ামসনের শিবির। হার মাত্র দুইটি ম্যাচে। ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে রয়েছে ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

লিগ টেবিলের শীর্ষে থাকলেও এই ম্যাচটা খুব একটা সহজ হবে না দক্ষিণ ভারতের দলটির জন্য। কারণ এদিনের ম্যাচে প্রতিপক্ষ দিল্লির পিঠ ঠেকে গিয়েছে দেওয়ালে।

নয় ম্যাচ খেলে দিল্লি জয় পেয়েছে মাত্র তিনটি ম্যাচে। হেরেছে ছয়টিতে। নয় ম্যাচ থেকে মোট ছয় পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে প্যাডি আপটনের শিষ্যরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : দিবালা-ইকার্দির বিশ্বকাপ ভবিষ্যৎ কী?
--------------------------------------------------------

ফলে এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া চেষ্টা যে শ্রেয়স আইয়ারের দল চালাবে তা আর বলার অবকাশ রাখে না। কারণ প্রতিটি দলের কাছেই এখনও খোলা প্লে-অফের লড়াই। কিন্তু প্লে অফে পৌছনোর লড়াইটা শেষে দিকে থাকা চারটি দলের কাছে অনেকটা কঠিন। ফলে অল আউট জয়ের জন্য ঝাঁপানো ছাড়া এই ম্যাচে আর কোনও উপায় নেই দিল্লির কাছে।

লিগ টেবিলের শীর্ষে থাকা হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে কলিন মুনরোর বদলে চলতি আসরে প্রথমবারের মতো ওপেনার নামান ওঝা। শাহবাজ নাদিমের বদলে খেলছেন অলরাউন্ডার ড্যানিয়েল ক্রিশ্চিয়ান।

হায়দরাবাদ শিবিরে স্বস্তির খবর হলো চোট সারিয়ে ফিরেছেন ভুবনেশ্বর কুমার। বাসিল থাম্পির বদলে ফের সুযোগ পেয়েছেন ডান-হাতি এই তারকা পেসার।

দিল্লি ডেয়ারডেভিলস:

পৃথ্বী শ, নামান ওঝা, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ, গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শঙ্কর, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, লিয়াম প্লাঙ্কেট, অমিত মিশ্র, আভেস খান, ট্রেন্ট বোল্ট।

সানরাইজার্স হায়দরাবাদ:

শিখর ধাওয়ান, অ্যালেক্স হেলস, কেন উইলিয়ামসন, মনীষ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, ঋদ্ধিমান সাহা, রশীদ খান, ভুবেনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কল।

আরও পড়ুন :

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
টস হেরে ব্যাটিংয়ে চেন্নাই সুপার কিংস
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh