• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইনিয়েস্তাকে শিরোপা উৎসর্গ করলেন মেসি

স্পোর্টস ডেস্ক

  ৩০ এপ্রিল ২০১৮, ১৯:৪৯

তার বিদায়ী সংবাদ সম্মেলনে ছিলেন না বলে তোলপাড় হয়েছিল পুরো বিশ্ব। কি কারণ এমন একজন লিজেন্ডের বিদায় বেলায় নেই মেসি ও সুয়ারেজ। মিডিয়া তাই অন্য কিছুর গন্ধ পাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু বার্সা কর্তৃপক্ষ তার ডালপালা বেরুবার আগেই তা যবনিকা ঘটায়।

বার্সা কর্তৃপক্ষ জানায় ব্যক্তিগত প্রয়োজনে মেসি ও সুয়ারেজ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না। তবে তাদের মধ্যে যে কোনো কিন্তু নেই তা রোববারের ম্যাচেই পরিলক্ষিত হয়। বার্সেলোনার হয়ে এদিন হ্যাটট্রিক করার পথে গোল করে চেনা ভঙ্গিতেই ইনিয়েস্তার কোলে ওঠে গোল উদযাপন করেন মেসি।

লা লিগার শিরোপা জিততে কেবল এক পয়েন্ট প্রয়োজন ছিল বার্সার। কিন্তু দেপোর্তিভোর মাঠে লিওনেল মেসির নজরকাড়া হ্যাটট্রিকে গোটা তিন পয়েন্ট নিয়েই লা লিগার শিরোপা ঘরে তোলে বার্সেলোনা। আর এই জয়টা বার্সাকে বিদায় জানানো ইনিয়েস্তাকে উৎসর্গ করছেন লিওনেল মেসি। ম্যাচ শেষে সতীর্থের বিদায় রাঙ্গিয়ে দেয়ার মতই উদযাপন করে মেসি-সুয়ারেজরা।

--------------------------------------------------------
আরও পড়ুন : পরামর্শ দিয়ে গেলেন বিতর্কিত হ্যালসেল
--------------------------------------------------------

অভিজ্ঞ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা ফুটবলের চলতি মৌসুম শেষ করেই বিদায় জানিয়েছেন বার্সেলোনাকে। কাতালান ক্লাবটির সঙ্গে দীর্ঘ ২২ বছরের সম্পর্ক ছিন্ন হওয়ার কারণে বেশ শোকের আবহ বিরাজ করছে বার্সা শিবিরে। তবুও পরপর দুটি লিগে চ্যাম্পিয়ন হয়েই মৌসুম শেষ করলো ইনিয়েস্তা।

গতকাল ম্যাচের ৮৭তম মিনিটে ইভান রাকিটিচের বদলি হয়ে মাঠে নামেন আন্দ্রেস ইনিয়েস্তা। তিনি মাঠে নামার পরেই মাঠে উপস্থিত বার্সেলোনা ও দেপোর্তিভো সমর্থকরা সবাই দাঁড়িয়ে সম্মান জানায় এই স্প্যানিশ মিডফিল্ডারকে।

আর ম্যাচ শেষে ইনিয়েস্তাকে নিয়ে জয়ের নায়ক মেসি বলেন, আন্দ্রেস ইনিয়েস্তার এই ক্লাবটি ছেড়ে যাওয়া সত্যিই দুঃখজনক। যদিও এটা চ্যাম্পিয়নস লিগ নয়। তুবও এই শিরোপাটা দারুণ ছিল। এই শিরোপা তার (ইনিয়েস্তার) প্রাপ্য ছিল। সে এতদিন ক্লাবের জন্য যা করেছে সবমিলিয়ে এই শিরোপার মালিক সে। আমি তার ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানাই।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh