• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রাজস্থানকে ১৫১ রানের লক্ষ্য দিলো সাকিবের দল

স্পোর্টস ডেস্ক

  ২৯ এপ্রিল ২০১৮, ১৮:৩৪

জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সুবিধা ভালো করে কাজে লাগাতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। রাজস্থান রয়্যালসের আঁটোসাঁটো বোলিংয়ে ফলে ২০ ওভারে ৭ উইকেট খুইয়ে মাত্র ১৫১ রান করলো কেন উইলিয়ামসনের দল।

রাজস্থানকে জিততে হলে করতে হবে ২০ ওভারে ১৫২ রান। টি-টোয়েন্টিতে যা খুবই সাধারণ টার্গেট। তবে হায়দরাবাদ আগের দুটি ম্যাচে খুব কম রান তুলেও বোলারদের দাপটে জিতে গেছে। এই ম্যাচে কী করে হায়দারবাদ বোলাররা এখন সেটাই দেখার।

অধিনায়ক উইলিয়ামসন ৪৩ বলে ৬৩ ও অ্যালেক্স হেলসের ৩৯ বলে ৪৫ রান ছাড়া কেউই আহামরি রান করতে পারেননি। অরেঞ্জ আর্মির হয়ে খেলা বাংলাদেশের টেস্ট ও টোয়েন্টি অধিনায়ক ৬ বলে ৬ রান করেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : টেস্ট নয়, লক্ষ্য বিশ্বকাপ: মাশরাফি
--------------------------------------------------------

এদিকে রাজস্থান রয়্যালসের হয়ে ওয়েস্ট ইন্ডিজের তরুণ বেলার জফরা আরচার তুলে নেন তিনটি উইকেট। কৃষ্ণপ্পা গৌতম দুটি উইকেট নেন। জয়দেব উনাদকাট এবং ইশ সোদি শিকার করেন একটি করে উইকেট।

রাজস্থান একাদশ

অজিঙ্কা রাহানে (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, সাঞ্জু স্যামসন, বেন স্টোকস, জোস বাটলার (উইকেটকিপার), কৃষ্ণপ্পা গৌতম, জফরা আরচার, মাহিপাল লোমরোর, ধওয়াল কুলকার্নি, জয়দেব উনাদকাট, ইশ সোদি।

হায়দরাবাদ একাদশ

শিখর ধাওয়ান, অ্যালেক্স হেলস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনিষ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, ঋদ্ধিমান সাহা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল, বাসিল থাম্পি।

আরও পড়ুন :

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh