• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

গেইল ছাড়াই শীর্ষে পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক

  ২৪ এপ্রিল ২০১৮, ০৯:৩৯

ঘরের মাঠে নিতান্ত সাধারণ টার্গেটও তাড়া করে জিততে পারল না দিল্লি ডেয়ারডেভিলস। কিংস ইলেভেন পাঞ্জাবের করা মাত্র ১৪৩ রান তাড়া করতে নেমে ৪ রানে ম্যাচ হারল গৌতম গম্ভীরের দল। একমাত্র লড়াই করলেন শ্রেয়স আইয়ার। তবে তাঁর করা ৫৭ রান দিল্লিকে জেতাতে পারল না। শেষ বলে প্রয়োজন ছিল ৫ রান। ছক্কা হাঁকাতে গিয়ে ক্যাচ আউট হয়ে ফেরত গেলেন শ্রেয়স। ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে চলে গেল প্রীতি জিনতার দল।

রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ করেনি দিল্লি। পৃথ্বী শ-কে নিয়ে নামেন গম্ভীর। তবে তিনি বেশিক্ষণ টেকেননি। পৃথ্বী ১০ বলে আক্রমণাত্মক ২২ রানের ইনিংস খেলে ফেরত যান। তারপরে নামেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনিও ১০ বলে ১২ রান করে আউট হন। গৌতম গম্ভীর ১৩ বলে ৪ রান করে আউট হন। এদিন খেলতে পারেননি আগের ম্যাচে দিল্লি ব্যাটিংকে টানা ঋষভ পান্থও। তিনি ফেরেন মাত্র ৪ রানে। বিদেশি অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ানও ১১ বলে ৬ রানের বিরক্তিকর ইনিংস খেলেন।

শেষদিকে রাহুল তেওটিয়া ২১ বলে ২৪ রান করেন। কার্যকরী ৪৭ রানের পার্টনারশিপ গড়েন শ্রেয়স আইয়ারের সঙ্গে। আইয়ার ৪৫ বলে ৫৭ রানের ইনিংস খেলে দলকে টানেন। তবে শেষ অবধি তিনিও জেতাতে পারেননি।

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৭ রানের। একটি ছয়, একটি চার ও একটি দুই রান নেন শ্রেয়স। শেষ বলে প্রয়োজন ছিল ৫ রানের। তবে ছয় হাঁকাতে গিয়ে শেষ বলে আউট হয়ে ফেরেন তিনি। ফলে দিল্লি ৮ উইকেটে ১৩৯ রানে থেমে যায়।