• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আইপিএল সিজনে রাজমিস্ত্রির কাজ করছেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক

  ২১ এপ্রিল ২০১৮, ১০:৫৬

এই সময় তাকে ক্রিকেটপ্রেমীরা দেখতে পেতো আইপিএলের বিভিন্ন মাঠে। সানরাইজার্স হায়দরাবাদের অরেঞ্জ জার্সিতে ২২ গজে বোলারদের ঘুম হারাম করছেন। কিন্তু তার কি কপাল তিনি ২২ গজের বদলে এখন রাজমিস্ত্রির কাজে ব্যস্ত! কেপটাউনে বল বিকৃতির ঘটনায় ১ বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সেই ক্রিকেটার এখন শখের বসে করছেন রাজমিস্ত্রির কাজ।
--------------------------------------------------------
আরও পড়ুন : ক্রিকেট ছাড়িয়ে আলোচনায় শাহরুখ-প্রীতি
--------------------------------------------------------

আইপিএলে হায়দরাবাদ তাকে নিয়েছিল ১২ কোটি টাকার বিনিময়ে কিন্তু ক্রিকেটের সব স্বপ্ন মাটি দিয়ে তিনি এখন পাক্কা নির্মাণ শ্রমিক। ব্যাটের পরিবর্তে তার হাতে ড্রিল মেশিন। হেলমেটের পরিবর্তে নির্মাণ শ্রমিকদের ক্যাপ। পুরো বদলে গিয়েছেন মাঠ কাঁপানো সেই ওয়ার্নার।

ব্যাপারটা এমন নয়। ওয়ার্নার আসলে এই ফাঁকা সময়টায় নিজের বাড়ির কাজ ধরেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা মিলেছে রাজমিস্ত্রী ওয়ার্নারের, যিনি হাতে ড্রিল মেশিন আর মাথায় সুরক্ষা হেলমেট পরে কাজ করছেন। ওয়ার্নারের বাড়িটা সিডনির বিচের ধারেই। গত বছরেই কাজ ধরার ইচ্ছে ছিল, কিন্তু সময় করে উঠতে পারছিলেন না। এবার অবসর পেয়ে কাজটা শুরুই করে দিলেন।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ওয়ার্নারের নতুন কাজের কথাটা জানিয়েছেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। ক্যান্ডিসের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, সিডনির সমুদ্রতীরবর্তী একটি বাড়ি বানাতে ব্যস্ত তিনি। ড্রিল নিয়ে কাজ করছেন এই তারকা। এ সময় তার মুখে চওড়া হাসিটাও লেগেই ছিল। ক্রিকেট ছাড়া সময়টা নির্মাণ কাজেই উপভোগ করছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে ওয়ার্নারের হ্যাটে লেখা রয়েছে, 'ডি ওয়ার্নার, প্রজেক্ট ম্যানেজার, শিক্ষানবীশ তারকা।'

ওয়ার্নারের প্রাসাদোপম এই বাড়ির দাম প্রায় ১ কোটি ডলারের কাছাকাছি। ২০১৫ সালে ৪০ লাখ অস্ট্রেলিয়ান ডলারে জমি কিনেছিলেন ওয়ার্নার। বল বিকৃতি কাণ্ডে দোষী ওয়ার্নারের হাতে এখন প্রচুর সময়। সেই সুযোগে বাড়ি বানানোর কাজে লেগে পড়েছেন এই অজি ক্রিকেটার।

ভিডিওতে আরও দেখা যায়, সুরক্ষা হেলমেট পরে বাবার সঙ্গে কাজে নেমে পড়েছেন তাদের দুই কন্যা- তিন বছর বয়সী আইভি মায় এবং দুই বছরের ইন্ডি রায়ও। দুই মেয়ের ছবি দিয়ে মা লিখেছেন, দুটি মিষ্টি মেয়ে সকালে এসে তাদের শোয়ার ঘরের অবস্থা দেখতে এসেছে।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
X
Fresh