• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বকাপে থাকছেন তো আগুয়েরো?

স্পোর্টস ডেস্ক

  ১৯ এপ্রিল ২০১৮, ১৫:৩৬

মার্চে ইনজুরিতে পড়ার কারণে বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচে আর্জেন্টিনার হয়ে মাঠে নামতে পারেননি সার্জিও আগুয়েরো। তবে বিশ্রামের পর পুরো দমে ফিরতে প্রস্তুত ছিলেন ম্যানচেস্টার সিটির এই তারকা।

চলতি বছরের শুরুতে মাত্র ১৩ ম্যাচে ১৫টি গোল দিয়ে নজর কেড়েছিলেন। সিটিজেনদের জার্সিতে নিজের সেরাটা দিয়ে এগিয়ে চলছিলেন স্বপ্নের বিশ্বকাপের দিকে। তবে ইনজুরির কারণে থমকে দাঁড়াতে হতে পারে আগুয়েরোকে। ম্যানচেস্টার ডার্বি এবং লিভারপুলের ম্যাচের পর অনুশীলনে আবারও ইনজুরিতে পড়েন তিনি। আর এই তারকার বিশ্ব সেরার লড়াইয়ের মূল পর্বে নামা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

চলতি বছরের ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে বর্তমান রানার্সআপরা। দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা ২২ তারিখ ক্রোয়েশিয়া এবং ২৭ তারিখ গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে নাইজেরিয়ার বিপক্ষে।

--------------------------------------------------------
আরও পড়ুন : আগামী সপ্তাহেই আসছে ফুটবলের নতুন কোচ
--------------------------------------------------------

ইএসপিএন জানিয়েছে, হাঁটুর চোটের কারণে গত মঙ্গলবার স্পেনের বার্সেলোনায় চিকিৎসকের ছুরির নিচে যেতে হয় ২৯ বছর বয়সী এই তারকাকে। আর তাই মাঠ থেকে দূরে থাকতে হবে আরও চার সপ্তাহ।

অন্যদিকে আর্জেন্টাইন ফুটবল বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, আগুয়েরোর অস্ত্রোপচার সফল হয়েছে। বৃহস্পতিবার থেকে পুনর্বাসন প্রক্রিয়া শুরু হচ্ছে।

আলবিসেলেস্তেদের ফিজিও জানিয়েছেন বিশ্বকাপের আগে সুস্থ হতে পারবেন না। এতে করে ভেঙ্গে যেতে পারে আগুয়েরোর বিশ্বকাপ স্বপ্ন।

হোমেরো ডি’অগাস্তিনো আরও বলেন, হাঁটুতে অস্ত্রোপচার করার ফলে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আগুয়েরোর প্রয়োজন পাঁচ সপ্তাহ। কিন্তু বিশ্বকাপ শুরু হতে দুই মাসও বাকি নেই। এই সময়ের ভেতর আগুয়েরোর পুরোপুরি ম্যাচ খেলার মতো ফিট হওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

চলতি মৌসুমে ম্যানসিটির হয়ে সবরকম প্রতিযোগিতায় মোট ৩০ গোল দিয়েছেন আগুয়েরো। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির পর দলের দলের দ্বিতীয় প্রভাবশালী সদস্য এই ফরোয়ার্ড।

আরও পড়ুন :

ওয়াই/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh