• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শুরুর ধাক্কা সামলে বড় সংগ্রহ মুম্বাইয়ের

স্পোর্টস ডেস্ক

  ১৭ এপ্রিল ২০১৮, ২২:৩৪

উমেশ যাদবের প্রথম দু’বলেই নেই দুই উইকেট! ইনিংসের প্রথম বলে সুরিয়া কুমার যাদব আর পরের বলে ঈশান কিষানের আউট কিছুটা ব্যাকফুটে ঠেলে দেয় মুম্বাই ইন্ডিয়ান্সকে।

চলতি আসরের ১৪তম ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেডে স্টেডিয়ামে মাঠে নেমেছে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ওয়াংখেডেতে টস জিতে বেঙ্গালুরু আগে ব্যাটিংয়ে পাঠায় মুম্বাইকে।

এই আসরে তিন ম্যাচের সবটিতেই হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। বিপরীতে তিন ম্যাচে একটাতে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

--------------------------------------------------------
আরও পড়ুন : বিসিবি’র বোর্ড সভা বুধবার
--------------------------------------------------------

মুম্বাই অধিনায়কের অপেক্ষা এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর। সেখানে প্রথম ওভারে দুই উইকেট হারিয়ে ব্যাকফুটে যাওয়া মুম্বাইকে একাই টেনে নেন এভিন লুইস। সাথে সঙ্গ দেন অধিনায়ক রোহিত শর্মা।
৪২ বলে ৬৫ রানের ইনিংস খেলে কাটা পড়েন কোরি এন্ডারসনের বলে। এরপর কুরনাল পান্ডিয়া আউট হন ১২ বলে ১৫ রান করে।

১৮.৩ ওভারের সময় হার্দিক পান্ডিয়া দ্বিতীয় জীবন পেয়ে ৫ বলে ২ ছয় এক চারে ১৭ রান আর রোহিতের ৫২ বলে অনবদ্য ৯৪ রানে ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২১৩ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স।

রয়্যাল চেলেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ২ উইকেট নেন উমেশ যাদব এবং কোরি এন্ডারসন। ১ উইকেট নেন ক্রিস ওকস।

মুম্বাই ইন্ডিয়ানস
সুরিয়া কুমার যাদব, এভিন লুইস, ঈশান কিষান, রোহিত শর্মা (অধিনায়ক), কিরণ পোলার্ড, হার্দিক পান্ডিয়া, মায়ানাক মারকান্দে, মুস্তাফিজুর রহমান এবং মিচেল ম্যাকলাগান।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু
কুইন্টন ডি কক, ভিরাট কোহলি(অধিনায়ক), এবি ডিভিলিয়ার্স, মন্দিপ সিং, সরফরাজ খান, কোরি এন্ডারসন, ওয়াশিংটন সুন্দর, ক্রিস ওকস, উমেশ যাদব, যুগেন্দর চাহাল এবং মোহাম্মদ সিরাজ।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
বেঙ্গালুরুর বিপক্ষে মুম্বাইয়ের জয়
৫০০তম টি-টোয়েন্টিতে হিরো নারাইন, হতাশ কোহলি
X
Fresh