• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

সাকিবদের বেতন বৃদ্ধির সাথে আছে দুঃসংবাদও

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ এপ্রিল ২০১৮, ২০:৩৩

বছর শেষে আবারও বেতন বাড়ছে চুক্তিভুক্ত ক্রিকেটারদের। গত বছরও বেতন বৃদ্ধি হয়েছিলো জাতীয় দলের খেলোয়াড়দের। একলাফে বেড়ে দাড়িয়েছিল দ্বিগুণে।

আবারও বেতন বাড়ছে তবে গতবারের মত ১০০ ভাগ না। সেবার ‘এ প্লাস’ ক্যাটাগরিতে মাশরাফি, সাকিবের বেতন আড়াই লাখ থেকে উন্নীত করা হয় ৪ লাখ টাকায়। এরপর ‘এ’ ক্যটাগরিতে মাহমুদুল্লাহ রিয়াদের ২ লাখ থেকে বাড়িয়ে ৩ লাখ।

‘বি’ ক্যাটাগরিতে ইমরুল কায়েস, মুমিনুল হক, সাব্বির রহমান ও সৌম্য সরকারের দেড় লাখ থেকে উন্নীত করে ২ লাখ টাকায়। ‘সি’ ক্যটাগরিতে রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেনদের ১ লাখ থেকে উন্নীত করে দেড় লাখে এবং ‘ডি’ ক্যাটাগরিতে নতুন অন্তর্ভুক্ত হওয়া ক্রিকেটারদের বেতন ৭৫ হাজার থেকে বাড়িয়ে করা হয় ১ লাখ টাকা।

--------------------------------------------------------
আরও পড়ুন : নেইমারকে নিয়ে আত্মবিশ্বাসী পেলে
--------------------------------------------------------

গত শনিবার বিসিবি’র পরিচালনা পর্ষদের সভায় আলোচনা করা হয় ক্রিকেটারদের বেতন বাড়ানোর ব্যপারে।

এ নিয়ে বিসিবি’র ক্রিকেট পরিচালক আকরাম খান বলেন, বেতন বৃদ্ধির ব্যপারে কথা হয়েছে উক্ত সভায় তবে কত ভাগ বৃদ্ধি পাচ্ছে সেটা নির্ধারণ করা হয়নি।

সাকিব-তামিমদের বেতন বৃদ্ধির সাথে পরিবর্তন আসছে চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকারও। নতুন তালিকায় ১৬ জন থেকে কমিয়ে আনা হবে। এছাড়াও পুরনো তালিকা থেকে কয়েকজন বাদ যেতে পারে। সুযোগ দেয়া হবে নতুনদের।

আরও পড়ুন :

এমআর/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
উইজডেনের ‘লিডিং ক্রিকেটার ইন দ্য ওয়ার্ল্ড’ কামিন্স
টিভিতে আজকের খেলা
X
Fresh