• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

ইনজুরির কারণে ছিটকে গেলেন রায়না

স্পোর্টস ডেস্ক
|  ১২ এপ্রিল ২০১৮, ১৭:১২ | আপডেট : ১২ এপ্রিল ২০১৮, ১৭:২২
ভাগ্য খারাপই বলতে হবে চেন্নাইয়ের। নিরাপত্তার শঙ্কায় হোম ভেন্যু হারানোর পর পরই দলের অভিজ্ঞ ব্যাটসম্যান সুরেশ রায়নাকে হারানোর খবর শুনতে হলো। পায়ের ইনজুরির কারণে দুই ম্যাচের জন্য তাকে মাঠের বাহিরে থাকতে হবে।

প্রায় তিন বছর পরে ঘরের মাঠে ১১ এপ্রিল নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে কলকাতার দেয়া ২০৩ রানের বিশাল টার্গেটে এক বল হাতে রেখে ৫ উইকেটে জয় পায় চেন্নাই। কিন্তু ওই ম্যাচের দশম ওভারে সুনীল নারিনের বলে হ্যামস্ট্রিংয়ে চোট পান মিডল অর্ডারের এই ব্যাটসম্যান।
--------------------------------------------------------
আরও পড়ুন : সাকিবদের বিপক্ষে থাকছেন মুস্তাফিজ?
--------------------------------------------------------

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে আগামী রোববার মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাব এবং ২০ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে পারবেন না রায়না।

চেন্নাইয়ের মিডল অর্ডারে মূল ভরসা হলো রায়না। যার কারণে পরবর্তী দুই ম্যাচে রায়নার অভাব বেশ অনুভব করবে চেন্নাই টিম।

আশা করা যায় আগামী ২২ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে সুস্থ হয়ে মূল একাদশে ফিরবেন সুরেশ রায়না।

এর আগে নিরাপত্তা শঙ্কার কারণে আইপিএলের ম্যাচ চেন্নাইয়ের ঘরের মাঠ এমএ চিদাম্বরাম স্টেডিয়াম থেকে পুনেতে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত হয়। তামিলনাড়ু ও কর্ণাটক অঞ্চলের বিবাদমান কাভেরী নদীকে নিয়ে আন্দোলনকারীরা চেন্নাইকে ম্যাচ আয়োজনে বাধা দিচ্ছে। এছাড়া দলটির প্রথম ম্যাচেই চোট পেয়ে আইপিএল শেষ হয়ে যায় আরেক ব্যাটসম্যান কেদার যাদবের।

এদিকে রোববারের ম্যাচে ইনজুরি সেরে ফিরতে পারেন ফাফ ডু প্লেসিস। আর প্রথম দুই ম্যাচ না খেলা মুরালি বিজয়েরও ফেরার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন : 

এএ/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়