• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঘরের মাঠে চেলসিকে আটকে দিলো ওয়েস্টহ্যাম

স্পোর্টস ডেস্ক

  ০৯ এপ্রিল ২০১৮, ১১:৫৩

চেলসিকে ঘরের মাঠে আটকে দিয়ে আরো কঠিন পরিস্থিতির মধ্যে ফেলে দিলে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। এমনিতেই লন্ডনের দলটি সেরা চারে থাকতে খাবি খাচ্ছে। তার উপর এই ড্রয়ে আরো পিছিয়ে পড়ল তারা। চতুর্থ স্থানে থাকা টটেনহ্যামের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান দাঁড়িয়েছে ১০ এ! হাতে ম্যাচ আছে আর ৬টি।

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার ঘরের মাঠে হোচট খেল চেলসি। এদিন স্ট্যামফোর্ড ব্রিজে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে স্বাগতিকরা। রোববার রাতে এই ম্যাচটি জিততে পারলে ব্যবধান হত ৮। কিন্তু চেলসিকে জিততে দেয়নি ওয়েস্টহ্যাম।

--------------------------------------------------------
আরও পড়ুন : মুরালি-সাকিবের সেলফিতে লঙ্কান ভক্তের আক্রমণাত্মক মন্তব্য
--------------------------------------------------------

এইদিন ম্যাচের শুরু থেকেই ওয়েস্টহ্যামকে চাপে রাখে চেলসি। একের পর এক আক্রমণে ব্যতিব্যস্ত করে রাখে ওয়েস্টহ্যামের রক্ষণভাগকে। গোল মিসের মহড়া দিতে থাকে। ম্যাচের ৩৬তম মিনিটেই এগিয়ে যায় চেলসি। মোজেজের কর্নার থেকে বল পেয়ে যান আসপিলিকুয়েতা। এরপর আস্তে করে বলকে জালে ঠেলে দেন স্পেনের এই ডিফেন্ডার।

এরপর দ্বিতীয়র্ধের ৭৩তম মিনিটে সমতায় ফেরে ওয়েস্টহ্যাম। মার্কো আরনাউতোভিচের কাটব্যাক থেকে পাওয়া বল ডান পায়ের জোরালো শটে গোলটি করেন মেক্সিকোর ফরোয়ার্ড হাভিয়ের এরনান্দেস। বাকি সময়ে এই সমতা আর ভাঙতে পারেনি চেলসি।

এই ড্রয়ের ফলে ৩২ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে চেলসি। সমান ম্যাচ থেকে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৪তম স্থানে রয়েছে ওয়েস্টহ্যাম।

আরও পড়ুন :

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চেলসির জালে আর্সেনালের গোল উৎসব
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
X
Fresh