• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ব্রাভোর কাছে হারলো মোস্তাফিজের মুম্বাই

স্পোর্টস ডেস্ক

  ০৮ এপ্রিল ২০১৮, ১১:০৬

শেষ ওভারে তিন ডট বল দিয়ে দলকে জেতাতে পারলেন না মোস্তাফিজুর রহমান। শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী ম্যাচে শেষ ওভারের নাটকীয়তায় চেন্নাই সুপার কিংসের কাছে তার দল মুম্বাই ইন্ডিয়ান্স হেরে গেলো এক উইকেটে।

ম্যাচটিতে ৩.৫ ওভার বল করে ৩৯ রান দিয়ে একটি উইকেট নেন মোস্তাফিজুর রহমান।

শেষ ওভারে জয়ের জন্য চেন্নাই সুপার কিংসের প্রয়োজন ছিল সাত রান। হাতে এক উইকেট। ওভারের প্রথম তিনটি বল ডট দেয় মোস্তাফিজ। চতুর্থ বলে ছক্কা হাঁকান কেদার যাদব। পঞ্চম বলে চার মেরে দলকে জিতিয়ে দেন কেদার যাদব।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন মুম্বাই ইন্ডিয়ান্সের দেয়া ১৬৬ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে জয় তুলে নেয় চেন্নাই সুপার কিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৬৮ রান করেন ডোয়াইন ব্রাভো। ২৪ রান করে অপরাজিত থাকেন কেদার যাদব।
--------------------------------------------------------
আরও পড়ুন : ব্রাভোর কাছে হারলো মোস্তাফিজের মুম্বাই
--------------------------------------------------------

আইপিএলে অভিষেক ম্যাচ খেলতে নেমে এদিন চার ওভার বল করে ২৩ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন মায়াঙ্ক মারকান্দে। এছাড়া মোস্তাফিজুর রহমান ১টি, হার্দিক পান্ডিয়া ৩টি, জ্যাসপ্রীত বুমরাহ ১টি ও মিচেল ম্যাকক্লেনাঘান ১টি করে উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। দলের পক্ষে ইশান কিষাণ ২৯ বল খেলে ৪০ রান করেন। ২৯ বল খেলে ৪৩ রান করেন সূর্যকুমার যাদব।

২২ বল খেলে ৪১ রান করে অপরাজিত থাকেন ক্রুনাল পান্ডিয়া। চেন্নাই সুপার কিংসের পক্ষে দীপক চাহার ১টি, শেন ওয়াটসন ২টি ও ইমরান তাহির ১টি করে উইকেট নেন।

আরও পড়ুন :

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুস্তাফিজের বাজে দিনে চেন্নাইয়ের জয়
বেঙ্গালুরুর বিপক্ষে মুম্বাইয়ের জয়
মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়ছেন রোহিত!
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
X
Fresh