• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

লাস পালমাসকে পাত্তাই দিলো না রোনালদোবিহীন রিয়াল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ এপ্রিল ২০১৮, ১১:২৩

রামোস-রোনালদোবিহীন ম্যাচে লাস পালমাসের সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স করেছে রিয়াল মাদ্রিদের বেল-বেনজেমার।

তাদের পারফরম্যান্সে যেন পাত্তাই পায়নি স্বাগতিক লাস পালমাস। ৩-০ গোলে তাদের পরাজিত করে লস ব্ল্যাঙ্কোসরা। যার দুই গোল পেনাল্টি থেকে আসে।

আগামী মঙ্গলবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জুভেন্টাসের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। তাই তুলনামূলক দুর্বল লাস পালমাসের বিপক্ষে দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো আর অধিনায়ক সার্জিও রামোসকে বিশ্রামে রেখেই একাদশ সাজান জিদান।

প্রথমার্ধের ২৬ মিনিটে গ্যারেথ বেলের সৌজন্যেই প্রথম গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৩৯ মিনিটে পেনাল্টিতে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন করিম বেনজেমা। সেইসঙ্গে ক্যারিয়ারের ৪০০তম ম্যাচটাকেও স্মরণীয় করে রাখলেন রিয়াল মাদ্রিদের এই ফরাসি তারকা। রামোসের অনুপস্থিতিতে এদিন লস ব্ল্যাঙ্কোসদের অধিনায়কের ভারটাও ছিল তার কাঁধে।

--------------------------------------------------------
আরও পড়ুন: পর্যাপ্ত বিশ্রামে সেরে উঠবেন তামিম
--------------------------------------------------------

ম্যাচের ৫১ মিনিটে আবারও পেনাল্টি পায় রিয়াল মাদ্রিদ। সুযোগ মিস করেননি গ্যারেথ বেলও। দুর্দান্ত শটে নিজের দ্বিতীয় আর রিয়াল মাদ্রিদের তিন নম্বর গোলটি করেন তিনি। সেইসঙ্গে চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ ও ওয়েলসের জার্সিতে সবধরনের প্রতিযোগিতামূলক ম্যাচে ১৭তম গোলটি করেন গ্যারেথ বেল। এ ব্যবধান ধরে রেখেই শেষ পর্যন্ত সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

এ জয়ের ফলে ৩০ ম্যাচ থেকে ৬৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ। ৩০ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

আরও পড়ুন:

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh