• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সেভিয়া ম্যাচে অনিশ্চিত মেসি-টের স্টেগেন

স্পোর্টস ডেস্ক

  ৩০ মার্চ ২০১৮, ১০:০২

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে সম্প্রতি আর্জেন্টিনার হয়ে ইতালি ও স্পেনের বিপক্ষে খেলতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আগামীকাল সেভিয়ার বিপক্ষে অনিশ্চিত এই বার্সেলোনা তারকা। লা লিগার এ ম্যাচে গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগেনেরও খেলা অনিশ্চিত বলে জানিয়েছে বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে। লিওনেল মেসি গতকাল অনুশীলনে অংশ নিয়েছেন। কিন্তু পুরো সেশনে ছিলেন না।

ইতালির বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেলেও স্পেনের বিপক্ষে ৬-১ গোলে হারে আর্জেন্টিনা। এই দুই ম্যাচের একটিতেও খেলতে পারেননি লিওনেল মেসি। বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে বলেছেন, ফেরার আগে লিওনেল মেসির ফিটনেস টেস্টের প্রয়োজন হতে পারে।

মেসি ও টের স্টেগেনের শারীরিক পরিস্থিতি জানতে বৃহস্পতিবার তাদের মেডিকেল পরীক্ষা করা হবে বলে বুধবার সাংবাদিকদের জানান ভালভার্দে।
--------------------------------------------------------
আরও পড়ুন: ‘বাংলাদেশের কেউ টেম্পারিং করলে কঠিন শাস্তি’
--------------------------------------------------------

ভালভার্দে বলেন, আমি মেসি ও টের স্টেগেনের শারীরিক অবস্থা সম্পর্কে খুব বেশি জানি না। এই বৃহস্পতিবার তাদের শারীরিক অবস্থা যাচাইয়ে মেডিকেল পরীক্ষা করা হবে। আগামীকাল আমরা দেখবো মেসি কেমন বোধ করে।

বার্সা কোচ জানান, অ্যাথলেটিকো বিলবাওয়ের সঙ্গে ম্যাচটি মেসি ভালোভাবেই শেষ করেছিল। এটা সত্যি যে, একটু সমস্যা হয়েছিল তার। তবে এটা গুরুত্বপূর্ণ কিছু ছিল না। আমি এখনও জানি না, আমরা কী করবো। আমরা মনে করি এবং আশা করি, এটা গুরুত্বপূর্ণ কিছু নয়।

ভালভার্দে আরো বলেন, সময়ের আগেই আমরা উদ্বিগ্ন হচ্ছি না। ডাক্তাররা তাকে দেখলে আমরা পদক্ষেপগুলো ঠিক করবো। তবে আমরা মনে করি, এটা গুরুত্বপূর্ণ কিছু নয়।

বার্সা কোচ জানান, এই মাসে আমরা সবগুলো প্রতিযোগিতাতেই খেলব। আমরা দেখব, আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেরার পর খেলোয়াড়রা কেমন থাকে।

লা লিগায় ২৯তম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলে এখন ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ৬০ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে রিয়াল মাদ্রিদ। ৫৯ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে ভ্যালেন্সিয়া। ৪৭ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে ভিয়ারিয়াল। ৪৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে আছে সেভিয়া।

আরও পড়ুন:

এএ/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
X
Fresh