• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘নিজের অপরাধ স্বীকার করছি এবং ক্ষমা চাচ্ছি’

স্পোর্টস ডেস্ক

  ২৯ মার্চ ২০১৮, ১৭:০৯

কেপটাউনের তৃতীয় টেস্টের তৃতীয় দিনে বল টেম্পারিং চেষ্টার কলঙ্কে জড়ায় অস্ট্রেলিয়া। সেই ঘটনায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে অধিনায়ক স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার পদত্যাগ করেন। নিজের কৃত কর্মের কথা স্বীকার করেন ক্যামরেন ব্যানক্রাফটও।

এ ঘটনার পরই এই তিন ক্রিকেটারকে শাস্তি দিয়ে দেশে ফেরত পাঠানো হয়। প্রথম থেকে এই পর্যন্ত ওয়ার্নার একবারও মুখ খোলেননি। তবে দেশে ফেরার পথে বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে এই ঘটনার পর প্রথমবারের মত কথা বলেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ওয়ার্নার লিখেন, ক্রিকেটের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে এমন ভুল হয়েছে। নিজের অপরাধ স্বীকার করছি এবং আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি।

--------------------------------------------------------
আরও পড়ুন: কাঁদলেন ক্ষমা চাইলেন স্মিথ (ভিডিও)
--------------------------------------------------------

ওয়ার্নার আরো বলেন, আমার কর্মকাণ্ড সারাবিশ্বে আমার অগনিত ভক্ত-সমর্থকদের আহত করেছে। সেই ছেলেবেলা থেকে যে খেলাটিকে এতোটা ভালোবেসেছি সেটাতে একটা দাগ লাগল। আমি অনুতপ্ত। দুঃখভরা মন নিয়ে সিডনি যাচ্ছি। আপাতত দীর্ঘ বিরতি নিবো। শুধুমাত্র আমার পরিবার, বন্ধু এবং আমার পরামর্শকদের সঙ্গে সময় কাটাবো। সামনেই আমার থেকে ভালো কিছু শুনতে পারবেন।

নিষিদ্ধ হওয়ায় বড় ক্ষতি হয়েছে ওয়ার্নারের। স্পনসর এসিকস এবং এলজি তার সঙ্গে চুক্তি বাতিল করেছে। পাশাপাশি স্মিথ এবং ওয়ার্নারকে আইপিএল থেকেও নিষিদ্ধ করা হয়েছে। সব মিলিয়ে মোটা অঙ্কের ক্ষতি হচ্ছে দুজন। এক প্রতিবেদনে বলা হয়েছে, নিষেধাজ্ঞার কারণে দুজনের ২ মিলিয়ন ডলার করে ক্ষতি হচ্ছে।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
X
Fresh