• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

সহকারী কোচ রিচার্ড হ্যালসলের পদত্যাগ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ মার্চ ২০১৮, ১৯:০০ | আপডেট : ২০ মার্চ ২০১৮, ১৯:৪৬
বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের সহকারি কোচ রিচার্ড হ্যালসলের পদত্যাগ করেছেন। এর আগে নাজমুল হাসান পাপন রিচার্ড হ্যালসনকে হঠাৎ ছুটিতে পাঠিয়েছে। তখনই নানাপ্রকার প্রশ্ন উঠতে থাকে। 

নানাসূত্রের খবর ব্রিটিশ এই কোচকে নিয়ে নাখোশ ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার তিনি নিজেই পদত্যাগ করলেন। 

মঙ্গলবার সন্ধ্যায় হ্যালসলের পদত্যাগের বিষয়টি ইমেইলের মাধ্যমে নিশ্চিত করেছে বিসিবি।

হ্যালসলের পদত্যাগের ব্যাপারে বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরি বলেছেন, রিচার্ড আনুষ্ঠানিকভাবে তার পদত্যাগপত্র জমা দিয়েছে। পারিবারিক কারণে সে তার সিদ্ধান্ত নিয়েছে। বিশেষ করে সে তার অসুস্থ বাবার কাছাকাছি থাকতে ইচ্ছুক। বোর্ড তার সিদ্ধান্তকে অগ্রাধিকার দিচ্ছে এবং তার পদত্যাগপত্র গ্রহণ করেছে। 

তবে নিজের বিবৃতিতে হ্যালসল বলেছেন, বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে চার বছর কাটাতে পেরে তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি দারুণ কিছু সহকর্মীর সঙ্গে কাজ করেছি এবং নিজের ক্যারিয়ারকে উন্নত করার দারুণ সুযোগ পেয়েছি। আমি আমার পরিবারের উপর দারুণ কৃতজ্ঞ তারা এটা মেনে নিয়েছে। এখানে ইংল্যান্ড, পাকিস্তান, ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে জয়গুলো আমার সুখস্মৃতি হয়ে থাকবে। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে থাকা সময়ের কথা কখনোই ভুলবো না এবং তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এর আগে ইংলিশ ক্রিকেট বোর্ডের (ইসিবি) চাকরি ছেড়ে গত আগস্টেই বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত ফিল্ডিং কোচ হিসেবে যোগ দিয়েছিলেন রিচার্ড হ্যালসল। ওয়েস্ট ইন্ডিজ সফরে মুশফিকুর রহিমদের সঙ্গেই ছিলেন তিনি। 

আরও পড়ুন:

 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়