• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

মাথা উঁচু রাখো: ব্রেট লি

স্পোর্টস ডেস্ক
|  ২০ মার্চ ২০১৮, ১৫:৩১ | আপডেট : ২০ মার্চ ২০১৮, ১৫:৫৪
নিদাহাস ট্রফির শ্বাসরুদ্ধ ফাইনালে শেষ বলে আরেকবার শিরোপার কাছে গিয়ে ফিরে আসতে হয় টাইগারদের। যে ম্যাচে শেষ ওভারের আগের ওভারে রুবেল একাই ২২ রান দেন। যার কারণে ম্যাচ হারের জন্য তাকে অনেকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। কিন্তু এ ব্যাপারে একেবারেই ভিন্ন চিন্তায় রয়েছেন অস্ট্রেলিয়ার স্পিড স্টার ব্রেট লি। 

সকলেই রুবেলকে দোষ দিলেও নারাজ কিংবদন্তি এই বোলার। রুবেলকে সমর্থন দিয়ে এক টুইট বার্তায় ব্রেট লিখেন, তোমার মাথা উঁচুতে রাখো রুবেল। তুমি তোমার সেরাটা দিয়ে চেষ্টা করেছিলে। আমি নিশ্চিত তোমার জন্য তোমার দেশ গর্বিত।

এই টুইটের আগেই আরও একবার রুবেলকে প্রশংসায় ভাসিয়েছিলেন ব্রেট লি। পুরো টুর্নামেন্টে এই পেসারের বোলিংটাই সবচেয়ে বেশি মনে ধরেছে সাবেক এই ফাস্ট বোলারের। তিনি বলেছিলেন, সম্ভবত এই টুর্নামেন্টে রুবেলই একমাত্র বোলার যে সিম পজিশন সোজা রেখে বল করেছে। সে শর্ট রানআপ নিয়েও দুর্দান্ত সব ইয়র্কার করতে পারে।

--------------------------------------------------------
আরও পড়ুন: টুইট পোস্টে ভুলের জন্য ক্ষমা চাইলেন অমিতাভ
--------------------------------------------------------

ডেথ ওভারে কার্তিকের ব্যাকরণহীন ব্যাটিংয়ে সব কিছু লণ্ডভণ্ড হয়ে যাওয়ার পর টুইট বার্তায় ক্ষমা চেয়ে রুবেল লিখেছিলেন, আমি জানি এটা আমার ভুল। কিন্তু সততার সঙ্গেই বলছি, আমি কখনো ভাবিনি এমন উইনিং অবস্থানে থেকে শুধু আমার জন্যই বাংলাদেশ হেরে যেতে পারে। আমি দেশবাসীর সকলের কাছে এ হারের জন্য ক্ষমা চাইছি। দয়া করে আমাকে সবাই ক্ষমা করে দেবেন।

আরও পড়ুন: 

এএ/ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়