• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাকিবের জন্য নতুন পরিকল্পনা হাথুরুর

অনলাইন ডেস্ক
  ১৬ মার্চ ২০১৮, ১১:৩২

হঠাৎ করেই সাকিবের দলে ফেরা। বাংলাদেশ দলের মেঘ জমা কালো আকাশে যেমন সূর্যের দেখা মেলা, ঠিক তার উল্টো দিক লঙ্কান শিবিরে। সাকিবের ফেরায় ব্যস্ত হয়ে উঠেছেন লঙ্কান কোচ হাথুরু সিংহে।

লঙ্কান কোচের মুখে তেমনটি শোনা গেল। পরিবর্তন করতে হচ্ছে গোটা দলের পরিকল্পনা। সাজাতে হচ্ছে নতুন করে।

গতকাল বৃহস্পতিবার অনুশীলন ছিল শ্রীলঙ্কা দলের। অনুশীলন চলাকালীন টাইগার কোচ কোর্টনি ওয়ালশ এমন খবর দেন সংবাদ সম্মেলনে। ততক্ষণে সাকিবের খবর পৌঁছে গেছে বাংলাদেশ দলের সাবেক গুরু হাথুরুর কানেও।

--------------------------------------------------------
আরও পড়ুন : ওয়ানডে স্ট্যাটাস পেলো নেপাল
--------------------------------------------------------

অনুশীলন শেষে সংবাদ সম্মেলনে উপস্থিত হোন হাথুরু সিংহে। প্রশ্নের জবাব দেন এই লঙ্কান কোচ। সাকিবের ফেরার খবরে যে কিছুটা চাপে আছে তারা সেটা তার চেহারাতেই স্পষ্ট। সাকিবের ফেরা নিয়ে হাথুরু বলেন, ও দলে ফেরায় আমাদের কিছুটা পরিবর্তন আনতে হচ্ছে। সাকিব খেললে দলে একজন বাড়তি বোলার বা একজন বাড়তি ব্যাটসম্যান বেশি খেলানো যায়। আমরা আপাতত পরিকল্পনা করছি সাকিবের ৪ ওভার নিয়ে। ওর ব্যাটিংয়ের সময় কিভাবে ভাল বোলিং করা যায়।

চিকিৎসকের কথা মত আরও কয়দিন পরিশ্রমে থাকার কথা ছিল সাকিবের কিন্তু দুদিনের মাথায় এভাবে দলে ফেরা নিয়েও কথা বলেন হাথুরু। তিনি বলেন, ও যদি ফিট থাকে তাহলে খেলতে কোন সমস্যা দেখছিনা। বাকিটা সাকিব এবং তার টিম ম্যানেজম্যান্ট বুঝবে।

আজ সন্ধ্যা সাড়ে সাতটায় কলম্বোর প্রেমাদাসা আন্তর্জাতিক মাঠে অনুষ্ঠিত হবে দু’দলের অলিখিত সেমিফাইনাল ম্যাচ। যে দল জিতবে সেই দল ভারতের বিপক্ষে লড়বে ফাইনাল ম্যাচে।

আরও পড়ুন :

আর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
ঈদের শুভেচ্ছা জানালেন তামিম-সাকিব-জ্যোতিরা
X
Fresh