• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফুটবলেরই দরকার মেসিকে বিশ্বকাপ উপহার দেয়া

স্পোর্টস ডেস্ক

  ১৪ মার্চ ২০১৮, ১২:১৬

বার্সেলোনার হয়ে ক্লাব পর্যায়ে সবকিছুই জিতেছেন লিওনেল মেসি। একে একে সব রেকর্ড ভেঙে দিয়ে গড়ে যাচ্ছেন নতুন নতুন রেকর্ড। তবে নিজ দেশ আর্জেন্টিনার হয়ে এখনও অধরা রয়েছে একটি বড় টুর্নামেন্টের শিরোপা। এবার সময় এসেছে তার এর স্বাদ নেয়া। কিছু দিন পরই রাশিয়ায় উঠছে বিশ্বকাপের ২১তম আসর।

তাই ফুটবলের সবচেয়ে বড় মঞ্চের শিরোপাটি ক্ষুদে জাদুকরের হাতেই ওঠা উচিত বলে মত দিয়েছেন ২০০৯ ইউএস ওপেন চ্যাম্পিয়ন আর্জেন্টাইন টেনিস সেনসেশন জুয়ান মার্টিন ডেল পোত্রো।

ডেল পোত্রোর মতে, ফুটবলকে সর্বস্ব উজাড় করে দিচ্ছেন লিওনেল মেসি। প্রতিনিয়ত বিস্ময় উপহার দিয়ে চলেছেন। তাই ফুটবলেরই দরকার মেসিকে বিশ্বকাপ উপহার দেয়া।

--------------------------------------------------------
আরও পড়ুন: তারুণ্যের নির্ভরতায় সাফল্য চায় তিউনিসিয়া
--------------------------------------------------------

দেশের হয়ে একাধিক টেনিস শিরোপা জিতেছেন পোত্রো। আলবেসিলেস্তেদের এনে দিয়েছেন ডেভিস কাপ। অলিম্পিক পদক জিতে তাদের ভাসিয়েছেন আনন্দের জোয়ারে। মেসির সৌজন্যে ফের উৎসবে রাঙা রঙিন আর্জেন্টাইনদের দেখার আশায় বুক বাঁধছেন তিনি, আমি সহ দেশের সবাই চান- এবার তার হাতে শোভা পাক বিশ্বকাপের ট্রফি ও অসাধারণ ফুটবলার। সে সবকিছু জেতার অধিকার রাখে। ফুটবলের দরকার তাকে বিশ্বকাপ উপহার দেয়া। আমরা সবাই আশাবাদী, এবার এ জাদুকর তা জিতবে। আর্জেন্টিনার পতাকা হাতে গোটা বিশ্বে ওকে প্রতিনিধিত্ব করতে দেখে আমি গর্বিত।

একক নৈপুণ্যে ২০১৪ বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে তোলেন মেসি। কোপা আমেরিকার ফাইনালে তুলেছেন দুবার। তবে প্রত্যেকবারই হৃদয়ভাঙার বেদনা নিয়ে ফিরতে হয়েছে ফুটবলের বরপুত্রকে|

এর আগে আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি বলেন, ফুটবলই মেসির কাছে ঋণী। ফুটবলের উচিত, তার ঋণ শোধ করে দেয়া।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh