• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশে আসছেন না ফারব্রেস

স্পোর্টস ডেস্ক

  ১৩ মার্চ ২০১৮, ১৪:৪৯

গত বছরের শেষ থেকেই কোচবিহীন বাংলাদেশ। ইতোমধ্যে কোচ ছাড়াই বাংলাদেশ শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজে পরাজিত হয়েছে। এর আগে ত্রিদেশীয় সিরিজও খুইয়েছে। বর্তমানে বাংলাদেশ কোচ ছাড়াই শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে অংশগ্রহণ করছে। এই সফরের জন্য বোলিং কোচ কোর্টনি ওয়ালসকে হেড কোচ নিয়োগ করে শ্রীলঙ্কা পাঠিয়েছে বিসিবি। কথা ছিল শ্রীলঙ্কা থেকে এসেই নতুন হেড কোচ পাবে বাংলাদেশ। সে পথে অনেকটা অগ্রসরই হয়েছিল বিসিবি।

সবকিছু ঠিক থাকলে হয়তো ইংল্যান্ডের সহকারী কোচ পল ফারব্রেসই হতেন টাইগারদের নতুন কোচ। কিন্তু হঠাৎ করে পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশকে না বলে দিয়েছেন তিনি। এমন খবর নিশ্চিত করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। ফারব্রেস বর্তমানে ইংল্যান্ড দলের সহকারী কোচ হিসেবে কাজ করছেন।

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বাংলাদেশ দলের সাথে প্রথম দুই ম্যাচে দলের সাথে শ্রীলঙ্কাতেই ছিলেন। সেখানে গণমাধ্যমকে জানিয়েছিলেন খুব শিগগিরই বড় নাম শোনা যাবে বাংলাদেশ দলের কোচের পদে।

গত ৭ মার্চ কলোম্বোতে বিসিবি প্রধান বলেছিলেন, সবার চেনা জানা একজনকেই নিয়োগ দেয়া হচ্ছে। আশা করি দ্রুতই নাম জানিয়ে দেয়া হবে।