• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

সাব্বিরকে নিয়ে মুখ খুললেন পাপন

স্পোর্টস ডেস্ক
|  ১২ মার্চ ২০১৮, ১১:১৩ | আপডেট : ১২ মার্চ ২০১৮, ১১:২৮
ফাইল ছবি
শ্রীলঙ্কার দেয়া ২১৫ রানের পাহাড় টপকাকে গিয়ে টি-টোয়েন্টি স্পেশালিস্ট সাব্বির রহমানে ভরসা করেছিল বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্ট। এই ফরমেটে স্বীকৃত এই হার্ডহিটার ব্যাট না চালিয়ে ব্লক করেছিলেন। ফলাফল হিসেবে ২ বলে কোনো রান না করেই রানআউট হন।

১৯তম ওভারের দ্বিতীয় বলে থিসারা পেরারের চমৎকার থ্রোতে ধরা পড়ন। স্বাভাবিক ভাবেই ওই ম্যাচের সব দর্শকদের চোখে এটাই লাগবে যে রানটি পরিপূর্ণ করার ন্যূনতম ইচ্ছেই ছিলো না তার! 

ঠিক একারণেই তার ওপর বেজায় চটেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে সবার সামনেই নাকি তিনি সাব্বিরকে তার দায়িত্ব মনে করিয়ে দিয়েছেন।
--------------------------------------------------------
আরও পড়ুন: দিবালা জাদু চলছেই
--------------------------------------------------------

রোববার কলম্বোয় সংবাদিকদের পাপন বলেন, ‘সে চেষ্টাও করেনি। ও তো ডাইভও দেয়নি। ওকে ওই সময় সিঙ্গেল নিতে বলল কে? সবার সামনেই ওকে বলেছি, ওখানে সিঙ্গেল নিতে পাঠানো হয়নি তোমাকে। ছয় মারার খেলোয়াড় তো মিরাজ নয়। তোমাকে পাঠিয়েছি ছক্কা মারতে। তোমাকে মারতে হবে, ব্লক করছ কেন? হইলে হবে না হলে নাই। ওকে বলেছি...জিতলে তো বেশি বলা যায় না।’

এসময় দলের আরেক তরুণ মেহেদি হাসান মিরাজকে নিয়েও নিজের অভিমত ব্যক্ত করেন বিসিবি প্রেসিডেন্ট।

ভারতের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে ছয় মারতে গিয়ে ক্যাচআউট হয়েছেন এই অফস্পিনিং অলরাউন্ডার। বিষয়টি ভালো চোখে দেখেননি পাপন। 

এমন ভুল শটস যেন আর কখনই সে না খেলে সেজন্য সিনিয়রদের সহায়তার হাত প্রসারিত করতে বললেন, ‘এতো বড় মাঠে ও ছক্কা মারতে পারবে? এটার জন্য ওকে কেউ বকা দিছে? এটা তো বলতে হবে, এভাবে খেললে বাদ পড়বে। তরুণ খেলোয়াড়েকে আমি যদি বলতে যাই সে ঘাবড়ে যাবে! এটা বলতে হবে ওদেরই (সিনিয়রদের)।’

আরও পড়ুন: 

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়