• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফুটবলার খুঁজতে স্কুলে ক্যাম্পেইন বাফুফের

স্পোর্টস ডেস্ক

  ০৯ মার্চ ২০১৮, ২২:৪৬

‘দলে বলে আমরা রেডি, রেডি হও তোমরা।’ এমন স্লোগান নিয়ে ‘ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ’ আয়োজন করতে যাচ্ছে ইউনিলিভার বাংলাদেশ।

বাংলাদেশের ফুটবলের দুর্দিনে ইউনিলিভারের এমন উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়েছে বাফুফে। স্কুল পড়ুয়াদের নিয়ে এমন টুর্নামেন্ট থেকে ভালো মানের ফুটবলার বের করতেই এমন প্রচেষ্টা ইউনিলিভারের।

অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ এর মোড়কে বলা চলে এটি একটি ট্যালেন্ট হান্ট প্রোগ্রাম। আগামী ২৫ মার্চ সারাদেশে একযোগে শুরু হবে এই টুর্নামেন্ট। যেখান থেকে ১৬টি দল নিয়ে আসা হবে ঢাকায়। এখান থেকে টুর্নামেন্টের সেরা ২৬ জনকে নেয়া হবে অনূর্ধ্ব-১৭ জাতীয় দলের ক্যাম্পে।

বাফুফে প্রধানের চিন্তা ভাবনা আপাতত কাতার বিশ্বকাপ নিয়ে। এখানে এসেও ভোলেননি কাতার বিশ্বকাপে খেলার স্বপ্নের কথা। বারবার মনে করিয়ে দেন, আমরা কাতার বিশ্বকাপের জন্য এগুচ্ছি। সেই বিশ্বকাপে এখনকার ১৭ বছর বয়সীরাই কিন্তু লড়বে। তাদেরকেই প্রস্তুত করছে সব দেশ। আমরাও সে পথে হাঁটছি।

বাফুফে প্রধান কাজী সালাউদ্দিন আরও বলেন, আমিও কিন্তু এই কিশোর বয়সে বিএফ শাহীন স্কুলের জার্সিতে খেলেই জাতীয় দলে জায়গা করে নিয়েছিলাম। আজ আমি দেশের অন্যতম ফুটবলার। আমি পারলে তোমরাও পারবে।

কাজী সালাউদ্দিন ধন্যবাদ জানান আয়োজকদের। বলেন, এরকম একটা টুর্নামেন্টের জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। আশা করি এখান থেকেই দেশের ভবিষ্যৎ ফুটবলার খুঁজে পাবো। আমরা আপনাদের সবরকম সহযোগিতা করবো।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে হারানো বিজ্ঞপ্তি দিয়ে মাকে খুঁজছে মেয়ে, ফারাজ করিমের পোস্ট
সেন্টমার্টিন দ্বীপে নৌবাহিনীর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান
রাজশাহীতে স্কুলে আগুন, শ্রেণিকক্ষ পুড়ে ছাই
ডিএনসিসি এলাকায় মশা নিধন ক্যাম্পেইন ২২ এপ্রিল
X
Fresh