• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

সকলের কাছে দোয়া চাইলেন সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ মার্চ ২০১৮, ১১:৩৪

প্রায় এক যুগ ধরে বাংলাদেশ জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজেকে দলের অবিচ্ছেদ্য অংশে পরিণত করেছেন। তাকে বাদ দিয়ে জাতীয় দল কল্পনাই করা যায় না। ত্রিদেশীয় সিরিজ থেকে শুরু, তারপর টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজও মিস। বাঁহাতের আঙুলে ইনজুরি থাকায় ইচ্ছা থাকা সত্ত্বেও শ্রীলংকায় চলমান ত্রিদেশীয় সিরিজে দলের হয়ে খেলতে পারছেন না সাকিব।
--------------------------------------------------------
আরও পড়ুন: ঘরের মাঠে হারলো এসি মিলান
--------------------------------------------------------

হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া দলকে উৎসাহ যোগাতে তিনিও যান শ্রীলংকায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য গতরাতেই উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ায়। যাওয়ার আগে সকলের কাছে দোয়া চেয়ে গেলেন সাকিব। বৃহস্পতিবার রাতে দলের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে তোলা দুটি ছবিসহ একটি স্ট্যাটাস দেন বিশ্ব ক্রিকেটের এই মেগাস্টার। সাবিকের সেই স্ট্যাটাসটি শেয়ার করেছেন তার স্ত্রী শিশির।

স্ট্যাটাসে সাকিব লিখেছেন, অল্প কিছুক্ষণের জন্য হলেও দলের খোলোয়াড়দের সঙ্গে কিছু ভালো সময় কাটালাম। যদিও উন্নত চিকিৎসার জন্য কিছুক্ষণ বাদেই অস্ট্রেলিয়া চলে যেতে হচ্ছে। সকলেই আমার জন্য দোয়া করবেন। খুব শিগগিরই যেনো সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিতে পারি।

প্রসঙ্গত, ঘরের মাঠে গত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে গুরুতর চোট পান সাকিব আল হাসান। সে ম্যাচে আর মাঠে নামতে পারেননি তিনি। পরে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও সাকিব ছিলেন মাঠের বাইরে। সর্বশেষ শ্রীলংকায় চলমান নিদাহাস ট্রফিতেও তাকে বিশ্রাম দেয়া হয়েছে।

এদিকে, তিন দেশের এই টি-টোয়েন্টি সিরিজে নিজেদের প্রথম ম্যাচে বৃহস্পতিবার ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৯ রানের মাঝারি স্কোর দাঁড় করায় মুশফিক-রিয়াদরা। জবাবে ৬ উইকেট ও ইনিংসের ৮ বল হাতে রেখেই জয় তুলে নেয় ভারত। শনিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক শ্রীলংকার মুখোমুখি হবে টাইগাররা।

আরও পড়ুন:

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাথুরুসিংহের ঢাকায় ফেরা নিয়ে যা জানাল বিসিবি
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
উইজডেনের ‘লিডিং ক্রিকেটার ইন দ্য ওয়ার্ল্ড’ কামিন্স
টিভিতে আজকের খেলা
X
Fresh