• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

এপ্রিলে নতুন কোচ পাচ্ছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক

  ০৮ মার্চ ২০১৮, ১৩:২৭

কোচ যায়, কোচ আসে। কেউ ইচ্ছায় কেউবা অনিচ্ছায়। বাংলাদেশ দলের সর্বশেষ কোচ ছিলেন হাথুরুসিংহে। যাকে বলা হচ্ছে বাংলাদেশ দলের সবচেয়ে সফল কোচ। বর্তমানে তিনি শ্রীলঙ্কা দলের দায়িত্বে আছেন।

কিন্তু হঠাৎ করেই তার চলে যাওয়া। কেনো চলে যাওয়া সেটি এখনও আড়ালেই। হাথুরুর সহকারী রিচার্ড হ্যালসলকেও বিদায় করা হয়েছে হঠাৎ করেই। যদিও বিসিবি বলছে, তাকে ছুটি দেয়া হয়েছে।

ঘরের মাঠে সর্বশেষ ত্রিদেশীয় সিরিজ আর শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট, টি-টোয়েন্টি সিরিজে ভারপ্রাপ্ত প্রধান কোচ হ্যালসলের অধীনে খেললেও কোনো সফলতা পায়নি বাংলাদেশ দল।

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত চলতি নিদাহাস কাপে দলের প্রধান কোচ করে পাঠানো হয়েছে বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে। ক্রিকেট বোর্ডের অনেক চেষ্টার পরও ত্রিদেশীয় সিরিজের আগে কোচ পায়নি বাংলাদেশ দল।

শোনা গেছে ত্রিদেশীয় সিরিজের আগে বা পরে কোচ হয়ে আসছেন রিচার্ড পাইবাস। এমন কিছু গুঞ্জন শোনা গেলেও সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন পাইবাস নিজেই।

আপাতত তাই ওয়ালশেই ভরসা বোর্ড প্রধানের। দলের সঙ্গে নাজমুল হাসান পাপন এখন শ্রীলঙ্কায়। তার মতে দলকে উৎসাহ দিতেই তিনি শ্রীলঙ্কায়।

সেখানে তিনি গণমাধ্যমকে জানান নতুন কোচের ব্যাপারে। তিনি বলেন, নিদাহাস ট্রফির আগেই আমরা চেষ্টা করেছি নতুন কোচ আনার। যদিও আইপিএলের কারণে হাইপ্রোফাইল কোচ পাওয়া কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। তবে এপ্রিলের শুরুতেই আমরা নতুন কোচ পাবো বলে প্রত্যাশা করছি।

নিদাহাস কাপের দ্বিতীয় ম্যাচে কলোম্বোয় আজ সন্ধ্যা সাড়ে সাতটায় ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

আরও পড়ুন:

এমআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিভিতে আজকের খেলা
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
প্রায় ১৯ বছর পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে পা রাখলেন ক্রিকেটাররা
X
Fresh