• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইমরান তাহিরের হ্যাটট্রিকে কোয়েটার হার

স্পোর্টস ডেস্ক

  ০৩ মার্চ ২০১৮, ২১:২৮

প্রথম দুই আসরে হ্যাটট্রিক হয়েছিল একটি সেখানে তৃতীয় আসরের মাঝপথেই হ্যাটট্রিক হলো দুটি। পিএসএলের ইতিহাসে তৃতীয় হ্যাটট্রিক করেছেন দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির। মুলতান সুলতানসের হয়ে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে টানা তিন বলে তিন উইকেট নিয়েছেন তিনি।

তাহিরের হ্যাটট্রিকের দিনে পিএসএলে দিনের প্রথম ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে নয় উইকেটে হেরেছে মাহমুদুল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্লাডিয়েটরস। এই ম্যাচ ব্যাট হাতে মাহমুদুল্লাহ রিয়াদ ১৩ বল খেলে করেন ১৫ রান। পরে এক ওভার বল করে ছয় রান দিয়ে উইকেটশূন্য থাকেন।

শনিবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে ১৫.৪ ওভারে ১০২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় কোয়েটা গ্লাডিয়েটরস। দলের পক্ষে মাহমুদুল্লাহ রিয়াদ ১৫, সরফরাজ আহমেদ ৩০ ও শেন ওয়াটসন ১৯ রান করেন।

কোয়েটার হয়ে আজ নিজের দ্বিতীয় ম্যাচ খেলেতে নেমেছিলেন বাংলাদেশের মাহমুদুল্লাহ। ছয় নম্বরে নেমে মুখোমুখি প্রথম বলেই তিনি ছক্কা হাঁকিয়েছিলেন। কিন্তু ইনিংস বড় করতে পারেননি। ১৩ বলে এক ছক্কায় করেছেন ১৫।

মুলতান সুলতানসের পক্ষে মোহাম্মদ ইরফান, শোয়েব মালিক ১টি, জুনায়েদ খান ২টি, সোহেল তানভীর ও ইমরান তাহির ৩টি করে উইকেট নেন। যার মধ্যে হ্যাটট্রিক করেন ইমরান তাহির।

পরে মুলতান সুলতান ব্যাটিংয়ে নেমে ১৬.৪ ওভারে এক উইকেট হারিয়ে জয় তুলে নেয়। দলের পক্ষে ৪৪ বল খেলে ৫১ রান করে অপরাজিত থাকেন কুমার সাঙ্গাকারা। ২১ বল খেলে ২৬ রান করে অপরাজিত থাকেন শোয়েব মাকসুদ। ২৭ রান করে আউট হন আহমেদ শেহজাদ।

কোয়েটা গ্লাডিয়েটরসের পক্ষে একমাত্র উইকেটটি শিকার করেন হাসান খান।

উভয় দলই আজ নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নেমেছিল। পাঁচ ম্যাচ খেলে সাত পয়েন্ট নিয়ে মুলতান সুলতানস পয়েন্ট টেবিলে এখন দ্বিতীয় অবস্থানে রয়েছে। পাঁচ ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে কোয়েটা গ্লাডিয়েটরস।

আরও পড়ুন:

এএ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh