• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাবা অ্যাম্বাসেডর, টুর্নামেন্ট ছাড়লেন শচীনপুত্র

স্পোর্টস ডেস্ক

  ০৩ মার্চ ২০১৮, ১০:৪০

বাবা শচীন টেন্ডুলকারের পরামর্শ অনুযায়ী মুম্বাই টি-টোয়েন্টি লিগ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন অর্জুন টেন্ডুলকার। দিন কয়েক আগে লিগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলেন ভারতের ক্রিকেট গ্রেট। জানিয়েছিলেন এই ধরণের টুর্নামেন্ট সবসময় তরুণদের প্রতিভার বিকাশে সাহায্য করে।

কিন্তু এবার সেই টুর্নামেন্টে থেকেই ছেলেকে নাম তুলে নিতে বললেন বাবা। আগামী ১১ মার্চ থেকে শুরু হয়ে আয়োজনটি চলবে ২১ মার্চ পর্যন্ত।

সম্প্রতি চোট পেয়েছিলেন ১৯ বছর বয়সী অর্জুন। সেই চোট যাতে না বাড়ে, সেটা নিশ্চিত করার জন্যই শচীন এই প্রতিযোগিতায় তাকে না খেলার উপদেশ দেন। আর সেটাই শুনেছেন এই বাম-হাতি অলরাউন্ডার।

এই মুহূর্তে মুম্বাইয়ের বিভিন্ন ক্রিকেটাররা বিভিন্ন লিগে খেলছেন। কেউ কেউ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফির জন্য তৈরি হচ্ছেন, আবার কয়েকজন ইরানি ট্রফিতে ব্যস্ত সময় পার করছেন। এবার অর্জুন নাম তুলে নেয়ায় টুর্নামেন্টের আয়োজকরা বড় ধাক্কায় পড়েছেন।

ভারতের গণমাধ্যমগুলো জানায়, শেষ দু’বছরে অর্জুনের শারীরিক বৃদ্ধি অনেক দ্রুতগতিতে হয়েছে। প্রতি দু’মাস অন্তর তার শারীরিক বৃদ্ধি চোখে পড়ে। সেই কারণেই পরপর দু'বার চোট পেয়েছেন শচীনপুত্র।

চোটের কারণে মুম্বাইয়ের এই ক্রিকেটারের প্রায় এক বছর মাঠের বাইরে থাকতে হয়েছিল। তার কোচ অতুল গায়কোয়াড় বোলিং অ্যাকশনের উপর কড়া নজর রাখছেন। আর তাই বাবা শচীন চান না ছেলের চোট বাড়ুক।

তাই এখন বাবার কড়া তত্ত্বাবধানে নিয়মিত অনুশীলন সারছেন ছেলে অর্জুন।

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh