• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

স্পেন-জার্মানি মহারণের সব টিকিট শেষ

স্পোর্টস ডেস্ক
|  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:২৭ | আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:১৫
আগামী মাসে বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানির মুখোমুখি হবে স্পেন। বিশ্বকাপকে সামনে রেখে গুরুত্বপূর্ণ এই অনুশীলন ম্যাচের জন্য নির্ধারিত সব টিকিট এরইমধ্যে শেষ হয়ে গেছে বলে জানিয়েছে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফবি)। বিশ্বকাপের অন্যতম ফেবারিট স্পেনের বিপক্ষে জমাট এই লড়াইয় উপভোগের লোভ যেন সামলাতে পারছে না ফুটবল পাগল জার্মান সমর্থকরা।

ডিএফবি জানিয়েছে, আগামী ২৩ মার্চ ডাসেলডর্ফে ২০১০ বিশ্বকাপ জয়ী স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য সর্বমোট ৫০ হাজার ৬৫৩টি টিকিট বিক্রি হয়ে গেছে।
স্পেনের বিপক্ষে ম্যাচের চারদিন পরেই বার্লিনের ঐতিহাসিক অলিম্পিক স্টেডিয়ামে ব্রাজিলের মুখোমুখি হবে স্বাগতিক জার্মান। 

২০১৮ রাশিয়া বিশ্বকাপে শিরোপা ধরে রাখার মিশনে অনুশীলন ম্যাচগুলোতে শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের যথাসম্ভব ঝালিয়ে নিতে চায় জার্মানরা। এ পর্যন্ত বার্লিনের ম্যাচের জন্য ৬৫ হাজার টিকিট বিক্রি হয়েছে আরও প্রায় ১০ হাজার টিকিট আয়োজকদের হাতে রয়েছে।

২০১৪ সালে ঘরের মাঠে স্বাগতিক ব্রাজিলকে সেমিফাইনালে ৭-১ গোলে বিধ্বস্ত করা জোয়াকিম লো’র জার্মানি ঐ ম্যাচের পরে এই প্রথমবারের মত সেলেসাওদের মুখোমুখি হচ্ছে।

স্পেন ও ব্রাজিল ছাড়াও আরো দুটি ম্যাচে বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি সম্পন্ন করবে জার্মানী। আগামী ২ জুন অ্যাওয়ে ম্যাচে ক্লাগেনফুর্টে অস্ট্রিয়া ও ৮ জুন লিভারকুসেনে সৌদী আরবের মুখোমুখি হবে লো’র শিষ্যরা।

মস্কোতে ১৭ জুন মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বর্তমান চ্যাম্পিয়নরা। গ্রুপ-এফ এর অপর দলগুলো হলো সুইডেন ও এশিয়ান পরাশক্তি দক্ষিণ কোরিয়া।

আরও পড়ুন:

ওয়াই/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়