• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পেশোয়ার একাদশে সাব্বির?

স্পোর্টস ডেস্ক

  ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৫৩

ঘরোয়া টি-টোয়েন্টির অন্যতম জনপ্রিয় আসর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পর্দা উঠছে আজ। সন্ত্রাসবাদ ইস্যুর কারণে তৃতীয় আসরটিও সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে। উদ্বোধনী দিনে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন পেশোয়ার জালমির ও প্রথমবারের মতো খেলতে আসা মুলতান সুলতানস। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১১টায় শুরু হবে ম্যাচটি।

গেলো আসরের চ্যাম্পিয়ন পেশোয়ার শুরুতেই বড় ধরনের ধাক্কা খেয়েছে। ইনজুরিতে পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশের এই তারকাকে হারিয়ে ব্যাকফুটে রয়েছে ড্যারেন সামির দলটি। অন্যদিকে একই কারণে পাকিস্তানি পেসার হাসান আলীকেও পাচ্ছে না দলটি।

সাকিবের জায়গায় সুযোগ পেয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যান সাব্বির রহমান। ছয় মাসের জন্য দেশের ঘরোয়া ক্রিকেটে নিষেধাজ্ঞা রয়েছে ডান-হাতি এ ব্যাটসম্যানের। অন্যদিকে বেশ কয়েকদিন ধরে অফফর্মে রয়েছেন ২৬ বছর বয়সী এই তারকা। তবে পিএসএলের মাধ্যমে ফের ভালো কিছু করার সুযোগ রয়েছে তার সামনে।

এদিকে বিদেশি কোটায় ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো আছেন দলটিতে। সঙ্গে আছেন বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সামির নেতৃত্বাধীন দলটিতে বিদেশি কোটায় আন্দ্রে ফ্লেচার, ক্রিস জরডান, লিয়াম ডওসন ও রিকি ওয়েসেলসরা রয়েছেন।