• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সত্যিই তৃতীয় বিয়ে সারলেন ইমরান

স্পোর্টস ডেস্ক

  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৩৫

গুঞ্জন ছিল পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান প্রায় বছর দুয়েক ধরেই এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। সেখান থেকেই বিয়ের সিদ্ধান্ত নেন দুজনে। চলতি বছরের জানুয়ারিতে শিরোনাম হয়, তৃতীয় বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন পাকিস্তানের সাবেক এই তারকা। সেসময় গণমাধ্যমের খবরে বেশ চটেছিলেন তিনি। ‘অতিরঞ্জিত’ খবর প্রচারের কারণ হিসেবে ক্ষমতাসীন দল পাকিস্তান মুসলিম লিগের (পিএমএল) চক্রান্ত হিসেবে উল্লেখ করেন।

তবে গুঞ্জন এবার সত্যি হলো। ফের বিয়ে করলেন পাকিস্তানের একমাত্র বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। রোববার লাহোরে ঘরোয়া আয়োজনের মাধ্যমে নিজের ‘ধর্মীয় গুরু’ সেই বুশরা মানেকার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ৬৫ বছরের ইমরান।

--------------------------------------------------------
আরও পড়ুন: প্রোটিয়া শিবিরে ফের দুঃসংবাদ
--------------------------------------------------------

পিটিআইয়ের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে। এদিন দলটির কয়েকজন নেতা টুইটারে চেয়ারম্যানের বিয়ের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।

পিটিআই সূত্র জানায়, বুশরা মানেকার ভাইয়ের বাড়িতে এই বিয়ে সম্পন্ন হয়। মুফতি সাইদ নেতা বিয়ে করিয়েছেন।

গেলো জানুয়ারিতে ইমরানের দল পিটিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, দলের চেয়ারপারসন ইমরান বুশরার কাছে বিয়ের জন্য প্রস্তাব পাঠিয়েছেন। তবে বুশরার পক্ষ থেকে জানানো হয়েছে, তার দুই সন্তান ও পরিবারের অন্যদের সঙ্গে পরমার্শ করেই এর সিদ্ধান্ত নেবেন তিনি।

এর আগে দেশটির এক কাস্টমস কমকর্তার সঙ্গে বিয়ের পর তালাক হয় ৪০ বছর বয়সী বুশরার।

১৯৯৫ সালে প্রথমবার বিয়ে করেছিলেন ব্রিটিশ সাংবাদিক জেমাইমা গোল্ড স্মিথকে। ২০১৪ সালে সংসার ভাঙার পর ২০১৫ সালে আরেক সাংবাদিক রেহাম খানকে বিয়ে করার বিষয়টি সামনে আসে। কিন্তু সে বছরই বিয়ে ভেঙে যায় এই তারকা দম্পতির।

আরও পড়ুন:

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এপ্রিলেই কারামুক্ত হতে পারেন ইমরান খান!
কারাগারে বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের
প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠলেন ইমরান
পাকিস্তান সরকারের স্থায়িত্ব নিয়ে ইমরানের ভবিষ্যদ্বাণী
X
Fresh