মিরপুরে দেখা মিললো তিন নাগিনের!

প্রকাশ | ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫৫ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ২১:০১

আরটিভি অনলাইন রিপোর্ট

ক্রিকেট মাঠে উইকেট পাওয়া, অর্ধশত করা, সেঞ্চুরি করা কিংবা কোনো রেকর্ড গড়ে ব্যাটসম্যান-বোলাররা তা বিভিন্নভাবেই উদযাপন করে থাকেন। কিন্তু এর আগে মাঠে কাউকে নাগিন ড্যান্স দিতে দেখেনি ক্রিকেট বিশ্ব। মাঠের যে কোনো উদযাপন যে নাগিন ড্যান্সের মাধ্যমেও করা যায় তা ক্রিকেট বিশ্বকে চিনিয়েছেন বাংলাদেশের নাজমুল ইসলাম অপু।

ক্রিকেট মাঠে নাগিন ড্যান্স সর্বপ্রথম দেখা যায় সদ্য শেষ হওয়া বিপিএলে। রংপুর রাউডার্সের হয়ে খেলা নাজমুল ইসলাম অপু প্রতিটি উইকেট সেলিব্রেশন হিসেবে নাগিন ড্যান্সকেই প্রাধান্য দিতেন। যা পরবর্তীতে একটি আর্ট হিসেবে পরিচিতি লাভ করে। 

তেমনি এবার নাগিন ড্যান্সের সঙ্গে পরিচয় হলো আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচেরও। তবে এদিন একসঙ্গে মাঠে তিন নাগিনকে দেখে ক্রিকেট বিশ্ব। 

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে লঙ্কান ব্যাটসম্যান উপুল থারাঙ্গাকে আউট করে নাগিন ড্যান্সে উইকেট উদযাপন করেন অভিষিক্ত অপু। পরবর্তীতে তার সঙ্গে এসে যোগ দেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও এদিন ব্যাটে ঝড় তোলা সৌম্য সরকার। 

যদিও ম্যাচ শেষে এই উদযাপনের রেশ চেহারায় খুঁজে পাওয়া যায়নি। কারণ বাংলাদেশ এদিন লঙ্কানদের কাছে ছয় উইকেটের বিশাল ব্যবধানে পরাজয়বরণ করে। 

এএ