• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কেমন হবে ‘তিন স্তম্ভ’ ছাড়া একাদশ?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫৬

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েন দলের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। তার অনুপস্থিতি বেশ ভালোভাবেই টের পায় বাংলাদেশ দল। টি-টোয়েন্টি সিরিজের প্রাথমিক স্কোয়াডে বিশ্বের সবচেয়ে সেরা এই অলরাউন্ডারের নাম ঘোষণা করলে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেন টাইগাররা। তার পাশাপাশি দলে যোগ দেন আরো পাঁচ নতুন মুখ। প্রথমবারের মতো দলে সুযোগ হয় আফিফ হোসাইন, আবু জাহেদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান ও জাকির হাসানের।

তবে শেষ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয় ছোট ফরম্যাটেও নামতে পারবেন না সাকিব। স্কোয়াডে তার বদলে ডাক পান নাজমুল ইসলাম অপু। প্রথমবারের মতো জাতীয় দলে সুযোগ পেয়েছেন বাম-হাতি তরুণ এই স্পিনার।

আগামী কাল বৃহস্পতিবার দুই ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিকেল পাঁচটায় মুখোমুখি হবে দুই দল। প্রথম ম্যাচের আগের দিন স্বাগতিক শিবিরের বড় দুঃসংবাদ! হঠাৎই ইনজুরিতে পড়েছেন দলের অন্যতম সেরা দুই ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। ম্যাচটিতে তাদের থাকা নিয়ে শঙ্কা দেখা দিলেও, শেষ পর্যন্ত অপেক্ষা করা হবে বলে জানিয়েছেন অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া মাহমুদুল্লাহ রিয়াদ।

--------------------------------------------------------
আরও পড়ুন: টি-টোয়েন্টিতে অনিশ্চিত তামিম
--------------------------------------------------------