• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

টি-টোয়েন্টিতে অনিশ্চিত তামিম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৪০ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৫৪
ইনজুরি যেনো পিছু ছাড়ছে না বাংলাদেশ ক্রিকেট দলের। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে ইনজুরিতে পড়েছিলেন সাকিব আল হাসান। এবার ইনজুরিতে পড়লেন তামিম ইকবাল। এতে শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবেদ ইমাম জানান, তার কাফ মাসলে একটু সমস্যা রয়েছে। তবে ম্যাচ শুরুর আগ পর্যন্ত তার জন্য অপেক্ষা করা হবে। 

একই ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরেও বেশি কটি ম্যাচ মিস করেছিলেন টাইগার ওপেনার। বিপিএলের প্রথম দিকের ম্যাচগুলোও খেলতে পারেননি তিনি।

টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে সোমবার অনুশীলন শুরু করেছে বাংলাদেশ। অনুশীলনে যোগ দিয়েছেন নতুন ডাক পাওয়া ছয় ক্রিকেটার- মেহেদি হাসান, আফিফ হোসেন, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু, আবু জায়েদ রাহী ও জাকির হাসান।

সাকিবের অনুপস্থিতিতে ত্রিদেশীয় সিরিজের ট্রফি ও টেস্ট সিরিজও হারে বাংলাদেশ। টেস্টে মতো টি-টোয়েন্টিতেও বিশ্বসেরা অলরাউন্ডারের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

এবার ইনজুরিতে পড়লেন তামিম। এখন দেখার বিষয়, টি-টোয়েন্টি সিরিজে কেমন ফল হয়।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ(অধিনায়ক), সাব্বির রহমান,  আরিফুল হক, জাকির হাসান, আফিফ হোসাইন, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, আবু জাহেদ রাহি ও মেহেদী হাসান।

আরও পড়ুন:

এএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়