• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১৮ | আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩০
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিং করার সময় আঙুলে চিড় ধরায় ফাইনালে আর ব্যাটিং করা সম্ভব হয়নি বিশ্বসেরা অলরাউন্ডার ও টেস্টে নতুন অধিনায়ক সাকিব আল হাসানের। প্রাথমিক পর্যায়ে প্রথম টেস্ট মিস করে দ্বিতীয় টেস্টে ফেরার কথা থাকলেও তা হয়নি। 

এবার টি-টোয়েন্টি থেকেও ছিটকে পড়ার সম্ভাবনা রয়েছে অধিনায়ক সাকিব আল হাসানের। কারণ কিছুদিন আগেই বিসিবি সভাপতি বলেছেন সাকিবকে নিয়ে তিনি কোনো জুয়া খেলতে চান না। তাই তাকে দ্বিতীয় টেস্টেও বিশ্রামে রাখা হয়েছে। 

এখন গুঞ্জন উঠেছে মিস করতে পারেন টি-টোয়েন্টি সিরিজও। সেক্ষেত্রে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে কে অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন?
--------------------------------------------------------
আরও পড়ুন: বিশ্বকাপ ট্রফি হাতছাড়া হচ্ছে ভারতের!
--------------------------------------------------------

সেই গুঞ্জনের অবসান ঘটালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড অপারেন্সের চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক আকরাম খান। বৃহস্পতিবার ঢাকা টেস্টের প্রথম দিন শেষে এই বিষয়ে কথা বলেন তিনি।

আকরাম খান বলেন, সাকিবের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে। যদি তিনি ভালোভাবে সুস্থ না হয়ে উঠেন, তাহলে টেস্টের মত টাইগারদের টি-টোয়েন্টি দলের দায়িত্বও দেয়া হবে মাহমুদুল্লাহর কাঁধে।

টি-টোয়েন্টির দল কেমন হবে জানতে চাইলে আকরাম খান গণমাধ্যমকে বলেন, কিছুদিন আগে শেষ হওয়া বিপিএলে যারা ভালো করেছেন, তাদের মধ্য থেকে দু-একজন দলে যুক্ত হতে পারেন। সেক্ষেত্রে বল হাতে আলো ছড়ানো আবু জায়েদ রাহী এবং ব্যাটিংয়ে তাণ্ডব দেখানো আরিফুল হককে ডাকার সম্ভাবনাই বেশি। এছাড়া সৌম্য সরকারকে আবারও টি-টোয়েন্টি দলে ডাকা হতে পারে।

আরও পড়ুন:

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়