• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দাবি মানায় রিয়ালেই থাকছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:২১

গত বছর আগস্টে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। রেকর্ড ১৯৭ মিলিয়ন পাউন্ডে ফ্রেঞ্চ পাওয়ার হাউজে যোগ দেন ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। অন্যদিকে চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি বার্সা থেকে প্রত্যেক মৌসুমে ৮৮ মিলিয়ন পাউন্ড পান। আর সে তুলনায় রিয়াল মাদ্রিদ থেকে অনেক কম পারিশ্রমিক পাচ্ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর এতেই তার সমস্যা।

মেসি ও নেইমারের তুলনায় কম বেতন পাওয়ায় রিয়াল কর্তৃপক্ষের কাছে অনেক আগেই বেতন বাড়ানোর দাবি করে আসছিলেন দলটির সবচেয়ে বড় তারকা। তবে স্যান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটির পক্ষ থেকে তাকে আরও ধৈর্য্য ধরার জন্য বলা হয়েছিল।

সম্প্রতি স্প্যানিশ গণমাধ্যম এল মুন্ডো ডিপোর্তিভো দাবি করে, রোনালদোর ধৈর্যের বাঁধ ভেঙেছে। তাই তিনি ফের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে চান। পাশাপাশি গুঞ্জন রটে যে পিএসজিতেও যোগ দিতে পারেন সিআরসেভেন।

পর্তুগিজ ফরোয়ার্ড বলেছিলেন, তারা (রিয়াল) সবসময় আমাকে বলেছে পরে পরে। কিন্তু বিষয়টি টাকার নয়, বিষয়টি সম্মানের।

--------------------------------------------------------
আরও পড়ুন: মেসির বিশ্রামের পক্ষে বার্সা কোচ
--------------------------------------------------------

স্প্যানিশ আরেক গণমাধ্যম এবিসি জানিয়েছে, লা লিগার বর্তমান চ্যাম্পিয়নদের পক্ষ থেকে রোনালদোর দাবি মেনে নেয়া হয়েছে।

৩২ বছর বয়সী এই তারকাকে লস ব্লাঙ্কোসদের পক্ষ থেকে প্রতিবছর ২৬.৫ মিলিয়ন পাউন্ড দেয়া হবে। যা বর্তমান চুক্তি থেকে প্রায় ৮ মিলিয়ন পাউন্ড বেশি।

যদিও এই চুক্তিটি নেইমারের প্রায় কাছাকাছি নিলেও তার প্রধান প্রতিযোগী মেসির তুলনায় অনেক কম।

এদিকে গেলো সপ্তাহে এক সাক্ষাৎকারে মাদ্রিদকে ভালো লাগার বিষয়ে জানতে চাওয়া হয় পাঁচ বারের ব্যালন ডি’ অর জয়ী এই তারকার কাছে।

তিনি বলেন, অবশ্যই এখানে থাকতে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। ২০০৯ সাল থেকে এই শহরে বাস করছি আমি। আর এই শহরের আবহাওয়া ও মানুষকে আমি ভালোবাসি।

রোনালদো বলেন, আমি এই ক্লাবটিকে (রিয়াল মাদ্রিদ) খুব পছন্দ করি। স্পেন চমৎকার একটি দেশ। পর্তুগাল থেকে খুব কাছেও এটি। তাই গাড়ি দিয়ে খুব সহজেই সেখানে যাতায়াত করা যায়। তাই আমি এখানেই থাকতে চাই।

আরও পড়ুন:

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
X
Fresh