• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশের টপ অর্ডারে ধস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৮, ১৩:২৬
ফাইল ছবি

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। সিরিজে প্রথমবারের মতো টপ অর্ডারে ধস নেমেছে বাংলাদেশ দলের। ১৯ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৭১ রান।

আজ বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এ ম্যাচের তৃতীয় ওভারেই ফিরে যান এনামুল হক বিজয়। দলীয় পাঁচ রানের মাথায় সুরাঙ্গা লাকমালের বলে ব্যক্তিগত কোনো রান না করেই বোল্ড হন এ ওপেনার।

পঞ্চম ওভারের তৃতীয় বলে রান আউট হন ফর্মে থাকা সাকিব আল হাসান। ৮ বলে ৮ রান করেন তিনি।

দুই বল পরে সাকিবকে রান আউট করা ধানুস্কা গুনাথিলাকার হাতে ধরা পড়েন তামিম ইকবাল। পাঁচ রান করা এই ওপেনারের উইকেটটি তুলে নেন লাকমল। ১১তম ওভারে ফের আঘাত হানেন এই লঙ্কান পেসার। ৭ রান করে এবার দুসমান্থা চামিরার হাতে ধরা পড়েন মাহমুদুল্লাহ রিয়াদ।

১৭তম ওভারের প্রথম বলে থিসারা পেরারার বলে ক্যাচ দিয়ে ফিরে যান ১০ রান করা সাব্বির রহমান।

এক ওভার পর বল করে ফের উইকেট নেন পেরারা। ৭ রান করা আবুল হাসান রাজুকে ফেরান তিনি।

এ ম্যাচে একটি পরিবর্তন আনা হয়েছে টাইগারদের একাদশে। সানজামুল হকের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন তরুণ পেস অলরাউন্ডার রাজু।

শ্রীলঙ্কা একাদশ:

ধানুস্কা গুনাথিলাকা, উপুল থারাঙ্গা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল (অধিনায়ক), আসেলা গুনারত্নে, নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), থিসারা পেরেরা, সুরঙ্গা লাকমল, লাকসান সান্দাকান, আকিলা ধনঞ্জয়া ও দুসমান্থা চামিরা।

বাংলাদেশের একাদশ:

তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আবুল হাসান রাজু, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

আরও পড়ুন

ওয়াই/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh