• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সানজামুল ইন, সাইফউদ্দিন আউট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জানুয়ারি ২০১৮, ১২:১১

ত্রিদেশীয় টুর্নামেন্টের আগেই ফাইনালে উঠে গেছে মাশরাফি বিন মুর্তজার দল। তবে জিম্বাবুয়ের কাছে এই ম্যাচ বাঁচা মরার লড়াই। ফাইনালে টিকে থাকতে হলে এই ম্যাচে অবশ্যই টিকতে হবে তাদের। তই বলে অপেক্ষা রাখে না ম্যাচটি খু্বই গুরুত্বপূর্ণ।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি। দিবা-রাত্রির ম্যাটে স্বাগতিকদের দলে একটি পরিবর্তন আনা হয়েছে। তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনের বদলে দলে যোগ দিয়েছেন সানজামুল ইসলাম।

জিম্বাবুইয়ান ব্যাটসম্যানরা এমনিতেই স্পিনে দুর্বল। তাই বাম-হাতি এ স্পেশিয়ালিস্ট স্পিানরকে দলে নেয়া হয়েছে বলে টিম ম্যানেজমেন্ট সূত্রে জানানো হয়েছে।

সাকিব আল হাসানের পাশাপাশি ২৮ বছর বয়সী সানজামুল স্পিন অ্যাটাকে যোগ দেবেন। আর নাসির হোসেন ও মাহমুদুল্লাহ রিয়াদতো রয়েছেনই।

অন্যদিকে একাদশে কোনো পরিবর্তন ছাড়াই মাঠে নেমেছে জিম্বাবুয়ে দল।

বাংলাদেশের একাদশ

তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সানজামুল ইসলাম, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

হ্যামলিটন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), টেন্ডাই সাতারা, কাইল জারভিস, ব্লিজিং মুজারাবানি।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh