• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

মালিকের মাথায় বলের আঘাত, আর্থারের মাথায় টেনশন

স্পোর্টস ডেস্ক
|  ১৬ জানুয়ারি ২০১৮, ২৩:৪৪ | আপডেট : ১৬ জানুয়ারি ২০১৮, ২৩:৪৭
নিউজিল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ৩২তম ওভারের দ্বিতীয় বলে সিঙ্গেল নিতে চেয়েছিলেন শোয়েব মালিক। কিন্তু অন্য প্রান্তে থাকা মোহাম্মদ হাফিজ তাকে ফিরিয়ে দেন। নিজের প্রান্তে ছুটে যাবার সময় কভার অঞ্চল থেকে কলিন মুনরো ছোঁড়া বলটা সরাসরি মালিকের মাথায় আঘাত হেনে ফাইন-লেগ অঞ্চল দিয়ে মাঠের বাইরে চলে যায়।

মাথায় হেলমেট না থাকায় প্রথমে ধরাশায়ী হয়ে পড়লেও দ্রুতই নিজেকে সামলে নিয়ে ব্যাটিং চালিয়ে যান মালিক। তবে চার বল পরই তিনি আউট হয়ে মাঠ ছাড়েন। পরে আর পা রাখেননি মাঠে।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে পাকিস্তানের কোচ মিকি আর্থার বলেন, মালিকে মাথায় আঘাত রয়েছে। এই মুহূর্তে ভালো নেই। চূড়ান্ত প্রতিবেদন এখনো পাইনি। তার ১০ ওভার অফ স্পিন বোলিং আমাদের জন্য ভীষণ দরকার ছিল।

তবে পাকিস্তান দলের চিকিৎসক ভিবি সিং জানিয়েছেন, আঘাতটা শুরুতে সেভাবে আলোড়িত না করায় ব্যাটিং চালিয়ে যেতে পেরেছে মালিক। আউট হবার পর তাকে পুনরায় পরীক্ষা করা হয় এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সে এখন ভালো আছে এবং বিশ্রাম নিচ্ছে।

প্রথম তিন ম্যাচ হারা পাকিস্তান চতুর্থটিতেও পাঁচ উইকেটে হেরেছে। চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর থেকে টানা নয় ম্যাচ জিতে নিউজিল্যান্ডে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গেছে পাকিস্তান। একের পর এক ম্যাচ হারতে হারতে এখন হোয়াইটওয়াশের শঙ্কায় পাকিস্তান।

কে/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়