• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মিরপুরের শততম ম্যাচ খেলতে পেরে খুশি মাসাকাদজা

স্পোর্টস ডেস্ক

  ১৬ জানুয়ারি ২০১৮, ২২:৫৯

২০০৬ সালের ৮ ডিসেম্বর প্রথমবারের মতো নিজেদের মাঠে খেলেন টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সেদিন তাদের প্রতিপক্ষ ছিল জিম্বাবুয়ে। আগামীকাল অনুষ্ঠিত হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের জিম্বাবুয়ে-শ্রীলঙ্কার ম্যাচটি হবে এই মাঠের শততম ম্যাচ।

মিরপুরে অনুষ্ঠিত প্রথম ম্যাচে বাংলাদেশে বিপক্ষে জিম্বাবুয়ের হয়ে খেলা হ্যামিল্টন মাসাকাদজা, ব্রেন্ডন টেইলর ও ক্রিস্টোফার মফু এখনও খেলছেন দেশের হয়ে। এই মাঠে অনুষ্ঠেয় শততম ম্যাচে বুধবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলে ইতিহাসের অংশ হতে যাচ্ছেন তারা।

--------------------------------------------------------
আরও পড়ুন: এখন জিম্বাবুয়ে আরও শক্তিশালী: ম্যাথুজ
--------------------------------------------------------

আগের দিন বাংলাদেশের বিপক্ষে পরাজিত জিম্বাবুয়ে পরের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ঘুরে দাঁড়াতে মরিয়া। তাই তারা আজ মঙ্গলবার সকালেই শুরু করে দেয় অনুশীলন। অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাসাকাদজা। এসময় জানতে পারেন মিরপুরে অনুষ্ঠিত প্রথম ও শততম ম্যাচে থাকার কথা।

এই বিষয়ে তিনি বলেন, আমরা এই মাঠে প্রথম ম্যাচে খেলেছিলাম। আবার শততম ম্যাচেও আমরা। এমন একটা ইতিহাসের অংশ হতে পেরে আমরা খুব আনন্দিত।

মিরপুরে অনুষ্ঠিত প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে আট উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছিল টাইগাররা। তবে ত্রিদেশীয় সিরিজে টিকে থাকতে মিরপুরে অনুষ্ঠিত শততম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ কিছু করতে দৃঢ়প্রত্যয়ী জিম্বাবুয়ে দল।

আরও পড়ুন:

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যর্থতার দায় কাঁধে নিয়ে পদত্যাগ করলেন মাসাকাদজা
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh