• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এখন জিম্বাবুয়ে আরও শক্তিশালী: ম্যাথুজ

স্পোর্টস ডেস্ক

  ১৬ জানুয়ারি ২০১৮, ২২:৩৯

শ্রীলঙ্কায় গেলো বছর ভালো খেলেছে জিম্বাবুয়ে। আমরাই শুধু খারাপ খেলেছি এমন নয়, তারাও ভালো খেলেছে। এখন তারা আরও শক্তিশালী। বললেন লঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

অ্যাঞ্জেলো ম্যাথুজ বলেন, আমাদের জন্য বুধবারের ম্যাচটা চ্যালেঞ্জিং, তবে আমরা সেদিকেই তাকিয়ে আছি। আমাদের কাল মাঠে গিয়ে ভালোভাবে শুরু করতে হবে। আন্তর্জাতিক ক্রিকেটে আত্মতুষ্টির সুযোগ নেই।

--------------------------------------------------------
আরও পড়ুন: হাথুরুকে নিয়ে চিন্তিত না বাংলাদেশ
--------------------------------------------------------

তিনি বলেন, তারাও ভয়ংকর দল হয়ে উঠতে পারে। বাংলাদেশের কাছে গতকাল(সোমবার) তারা হারলেও নিশ্চিত করে কিছু বলা যায় না। আমরা মাঠে যাব, সতেজ ও শক্তিশালী হয়েই শুরু করব।

বাংলাদেশ সম্পর্কে তিনি বলেন, এই সিরিজের তিন দলই খুব শক্ত প্রতিদ্বন্দ্বী। আমি যেমন বলেছি যেকোনো দলের বিপক্ষে আত্মতুষ্টির সুযোগ নেই। তারা খুব শক্তিশালী, খুব ভালো দল।

শ্রীলঙ্কার অধিনায়ক বলেন, আমাদের এখন শুধু একটি ম্যাচ নিয়ে ভাবতে হবে। আগামীকাল প্রথম ম্যাচ খেলব। তারপর সামনের দিকে তাকাব।

তিনি বলেন, শুধুমাত্র একটি বা দুইটি হার আমাদের খারাপ পরিস্থিতিতে ফেলতে পারে না। মাত্র কয়েক মাস আগেই আমরা শক্তিশালী ভারতীয় দলকে হারিয়েছি। এটা একই দল। আমাদের দক্ষতা ও প্রতিভা আছে। আমাদের শুধু সেই জায়গায় গিয়ে উপভোগ করতে হবে।

সোমবার সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে আট উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে জিম্বাবুয়ে। সিরিজে টিকতে তারা ঘুরে দাঁড়াতে চায় শ্রীলঙ্কার বিপক্ষে।


আরও পড়ুন:

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
বাংলাদেশ সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
X
Fresh