• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আব্দুর রউফ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জানুয়ারি ২০১৮, ১৩:২৫

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার রাজধানীর পিলখানায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদর দপ্তরে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির মহাপরিচালক ও প্রতিষ্ঠানের গভর্নিং বডির চেয়ারম্যান মেজর জেনারেল আবুল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির আসন অলংকৃত করেন রওশন আরা হোসেন।

বর্ডার গার্ড ক্রীড়া বোর্ড মাঠে বিজিবিতে কর্মরত কর্মকর্তা, বিভিন্ন কলেজের অধ্যক্ষ, প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ বিপুল সংখ্যক অতিথি ও দর্শক সমাগম হয়।

হাউস, ইউনিট প্যারেড এবং বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা চমৎকার ক্রীড়ানৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে সকলকে মুগ্ধ করে তোলেন।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল অলিম্পিক মশাল প্রজ্জ্বলন সুশৃঙ্খল প্যারেড, স্কুল শাখার ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ মাঠ ডিসপ্লে এবং স্কুল শাখার ছাত্রীদের ক্রীড়া ডিসপ্লে প্রদর্শনী।

মাঠ ডিসপ্লেতে দেশাত্মবোধক ও বিভিন্ন উদ্দীপনামূলক গানের সঙ্গে ফুটে উঠেছে নবজাগরণের চেতনা। ‘সুস্থ দেহে সুন্দর মন, খেলার মাধ্যমে মৈত্রীর বন্ধন’এই মূলমন্ত্র ধারণ করে ৭৯টি ইভেন্টে ৪ হাজার ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় ১২টি গ্রুপের বিজয়ীদের মাঝে ২৫০টি পদক বিতরণ করা হয়। এছাড়া শিক্ষার্থীদের সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার ও হাউস প্যারেডে অংশগ্রহণকারী হাউসগুলির মধ্যে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি প্রদান করা হয়।

আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে শেরে বাংলা ফজলুল হক হাউস এবং রানার-আপ হয় কাজী নজরুল ইসলাম হাউস।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের সুবিধার্থে ক্রয়কৃত ৬টি নতুন বাস উদ্বোধন করেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির চেয়ারম্যান।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. আখতার ইকবাল, সব শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী,শিক্ষার্থীদের পক্ষ হতে প্রতিষ্ঠানের এই আয়োজনে উপস্থিত অভিভাবকও অভ্যাগত সুধীজনদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরও পড়ুন

ওয়াই/এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh