• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মারামারি কাণ্ডে অভিযুক্ত স্টোকসের টুইট

স্পোর্টস ডেস্ক

  ১৬ জানুয়ারি ২০১৮, ১৩:৩৭

নিউজিল্যান্ড সফরের টেস্ট দলে আছেন বেন স্টোকস। তবে মাঠে থাকবেন নাকি জেলে যাবেন, সেই ভাগ্য নির্ধারণ হবে আদালতের রায়ে। ব্রিস্টলের মারামারির ঘটনায় তাকে অভিযুক্ত করেছে ক্রাউন পসিকিউশন সার্ভিস (সিপিএস)। সঙ্গে রয়েছেন ব্রিস্টলের রায়ান আলি(২৮) ও রায়ান হেল(২৬)।

এখন তাকে হাজিরা দিতে হবে ব্রিস্টল ম্যাজিস্ট্রেট আদালতে। দোষী প্রমাণিত হলে দুই বছরের জেল হতে পারে ইংলিশ অলরাউন্ডারের। দীর্ঘ তদন্ত শেষে অ্যাভন ও সমারসেট পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ব্রিস্টলের কুইন্স রোডের ঘটনায় তিন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তারা হলেন ২৬ বছর বয়সী বেন স্টোকস, ২৮ বছর বয়সী রায়ান আলী ও ২৬ বছর বয়সী রায়ান হেল।

--------------------------------------------------------
আরও পড়ুন: জেলেই কাটবে স্টোকসের দুই বছর!
--------------------------------------------------------

পুলিশের বিবৃতির পর ‘আত্মপক্ষ’ সমর্থন করে টুইটারে এক বিবৃতি দিয়েছেন স্টোকস। ব্রিস্টলের ওই ঘটনার পর থেকে জাতীয় দলের বাইরে থাকা এই অলরাউন্ডার জানিয়েছেন পুলিশের কাছে ওই ঘটনার বিস্তারিত বলেছেন তিনি। যদিও বাইরে এখনই বিস্তারিত কিছু বলতে চান না, আমি আমার নাম পরিষ্কার করার সুযোগের অপেক্ষায় আছি। যদিও আমাকে পরামর্শ দেয়া হয়েছে সঠিক সময়েই এটা করার জন্য, আর সেটা হবে সামনের শুনানিতে।

অভিযোগের ব্যাপারে তার বক্তব্য, সিপিএস আমাকে অভিযুক্ত করেছে রায়ান আলী ও রায়ান হেলের সঙ্গে। এর মানে হলো ওই রাতের ঘটনা কোর্টের মাধ্যমে আসবে মানুষজনের সামনে। তার আগ পর্যন্ত আমার পুরোপুরি নজর থাকবে ক্রিকেটে।

উল্লেখ্য, ২৪ সেপ্টেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে ম্যাচ জয়ের পর ভোররাতে ব্রিস্টলের ক্লিফটন এলাকায় একটি নাইটক্লাবের বাইরে মারামারির এই ঘটনা ঘটে। স্টোকসের সঙ্গে ছিলেন আরেক ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলসও। যদিও তদন্ত থেকে আগে থেকেই বাইরে রাখা হয়েছে তাকে।

আরও পড়ুন

এএ/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল মাতাতে আসছেন অ্যালেক্স হেলস ও পারনেল
X
Fresh