• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

মুস্তাফিজকে পেতে চায় মুম্বাই

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জানুয়ারি ২০১৮, ১০:৩১ | আপডেট : ১৬ জানুয়ারি ২০১৮, ১০:৩৭
আইপিএলের একাদশতম আসরে নিলামের জন্য বাংলাদেশের যে আটজন ক্রিকেটারের নাম তালিকায় রয়েছে তার মধ্যে সাকিব ও মুস্তাফিজ যে দল পাবেন তা অনুমেয়ই ছিল। সাতবছর কেকেআরে কাটানোর পর এবারের আইপিএলে সাকিবকে ছেড়ে দেয় তারা। অপরদিকে দুইবছর পর মুস্তাফিজকেও ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দলে নিতে ইতোমধ্যে আগ্রহ দেখিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। এবার টাইগারদের বিস্ময় মুস্তাফিজকে দলে পেতে আগ্রহ দেখিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। 

আইপিএলের আগামী আসরে প্রতিটি দলকেই প্রায় নতুন করে দল সাজাতে হচ্ছে। সর্বোচ্চ পাঁচজন করে খেলোয়াড় ধরে রাখার নিয়ম থাকলেও বেশিরভাগ দলই তিনজন করে রেখে বাকিদের ছেড়ে দিয়েছে। 

--------------------------------------------------------
আরও পড়ুন: মাইলফলকের সামনে তামিম
--------------------------------------------------------

চলতি মাসের ২৭ আর ২৮ জানুয়ারি আইপিএলের নিলাম হবে ব্যাঙ্গালুরুতে। এর আগেই প্রতিদল কম্বিনেশন অনুযায়ী নিজেদের মতো করে খেলোয়াড় নির্ধারণ করে রাখছে। সেই হিসেবে মুম্বাইয়ের নজরে আছে টাইগারদের বিস্ময় এই বোলার।

শেষ দুই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠ মাতান মুস্তাফিজ। আইপিএলে নিজের প্রথম আসরে দলের শিরোপা জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান। নির্বাচিত হন সেরা উদীয়মান খেলোয়াড়। কিন্তু গত আসরে বল হাতে বিবর্ণ ছিল এ বাঁহাতি পেসারের পারফরম্যান্স। নিজের নামের প্রতি সুবিচার করতে না পারায় মাত্র এক ম্যাচে মাঠে নামেন এই তারকা।

এবারের আসরে তাকে দলে রাখেনি সানরাইজার্স। তার দিকে নজর পড়েছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাইয়ের। নিলামের মোস্তাফিজের ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ কোটি থেকে।

মুস্তাফিজ দুইবছরের আইপিএল ক্যারিয়ারে সানরাইজার্সের হয়ে ১৭টি ম্যাচ খেলে ১৭টি উইকেট লাভ করেন। সেরা বোলিং ১৬ রানে ৩ উইকেট।

আরও পড়ুন

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়