• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হাথুরুকে মাশরাফির স্যালুট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০১৮, ১৪:০৭
ফাইল ছবি

বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল, দেশের মাটিতে ভারত-পাকিস্তান-দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়, শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্টে জয়, চ্যাম্পিয়নস ট্রফিতে সেমিফাইনাল, টেস্টে অস্ট্রেলিয়া বধ- সবই হয়েছে টাইগারদের সাবেক কোচ চন্ডিকা হাথুরু সিংহের অধীনে। বর্তমানে নিজ দেশে শ্রীলঙ্কার হয়ে প্রধান কোচ হিসেবে যোগ দিয়েছেন। আর দায়িত্ব গ্রহণের পর প্রথম কার্যসূচি হিসেবে বাংলাদেশে সফরে এসেছেন তিনি।

কাল সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। দুই দলই অবস্থান করছে ঢাকায়। প্রথম ম্যাচে টাইগারদের মুখোমুখি হবে জিম্বাবুয়ে দল।

--------------------------------------------------------
আরও পড়ুন: ৭০-৮০ ভাগ দিতে পারলেই সফলতা: মাশরাফি
--------------------------------------------------------

ম্যাচের আগে আজ রোববার সংবাদ সম্মেলনে মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে তিনি বলেন, হাথুরুসিংহেকে স্যালুট। তার অধীনে আমাদের অনেক সাফল্য এসেছে। অবশ্যই তার কৃতিত্ব আছে। কিন্তু মূল কৃতিত্ব খেলোয়াড়দের। খেলোয়াড়রা মাঠে পারফর্ম করেছে। আমাদের দলে সাকিব, তামিম, মুশফিক, রিয়াদের মতো সেরা খেলোয়াড়রা আছেন। সাফল্যের পেছনে সবারই অবদান রয়েছে।

তিনি আরো বলেন, চন্ডিকা হাথুরুসিংহের প্রতি শুভকামনা। তিনি বাংলাদেশে ভালো কিছু করে গেছেন। তিনি ছাড়াও বাংলাদেশ ভালো দল। আমাদের দলে যারা আছে সবাই ভালো করতে সক্ষম। আশা করি এই সিরিজে আমাদের ভালো কিছুই হবে।

ম্যাশ বলেন, আমরাও তিলে তিলে তৈরি হয়েছি। জায়গা মতো পারফর্ম করার মানসিকতা জন্ম নিয়েছে, প্রয়োগ ক্ষমতাও বেড়েছে অনেক, আর সেটা একদিনে হয়নি।

কাল থেকে শুরু হয়ে আয়োজনে ফাইনাল হবে ২৭ জানুয়ারি। দিবারাত্রির সব ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। প্রতিটি দল পরস্পরের মুখোমুখি হবে দুবার করে।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh