• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিজের জায়গা থেকে সেরাটা দিতে চান সাব্বির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জানুয়ারি ২০১৮, ২০:৫৪

শাস্তি পাওয়ার পর এই প্রথম মিডিয়ার সামনে এলেন সাব্বির রহমান। মিরপুরের ইনডোরে শনিবার বেলা তিনটায় শুরু করেছিলেন ব্যাটিং অনুশীলন। শেষ করতে করতে পাঁচটা। ক্রিকেটে তার পরিশ্রম কিংবা আত্মনিবেদনে ঘাটতি নেই। সাব্বির বারবার অভিযুক্ত হচ্ছেন শৃঙ্খলাভঙ্গের ঘটনায়।

গেল কয়েক বছর ধরে মাঠের পারফরম্যান্সের চেয়ে মাঠের বাইরের কাণ্ডে বেশি আলোচিত সাব্বির রহমান। বিপিএলের দুই আসরেই জরিমানা গুনেছেন তিনি। সবশেষ জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে রাজশাহীতে জাতীয় লিগের শেষ রাউন্ডে এক কিশোর দর্শককে মারধর, ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে অশোভন আচরণ ও ম্যাচ চলার সময় নিয়মবহির্ভূত মুঠোফোন ব্যবহার করায় সাব্বির মোটা অঙ্কের জরিমানা গোনার পাশাপাশি বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন। ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ হয়েছেন ছয় মাস।

--------------------------------------------------------
আরও পড়ুন: আল আমিন বৈধ, সঙ্গে সতর্কবার্তা
--------------------------------------------------------

এতো জরিমানা, নিষেধাজ্ঞা ও শাস্তির পর সাব্বির রহমান ভেতরে ঠিক কতোটা পরিবর্তন হয়েছেন? সাব্বির বলেন, এ রকম কোনো পরিবর্তন আসে নাই! মানুষ হিসেবে বাইরের এসব ঘটনা আমার উপর অনেক প্রভাব ফেলেছে। তবে যদি প্রফেশনাল খেলোয়াড় হিসেবে চিন্তা করি, তাহলে পাস্ট ইজ পাস্ট! যা হওয়ার হয়ে গেছে। এটার প্রভাব যাতে খেলায় না পড়ে। সেটা নিয়ে চিন্তা করছি। চিন্তা করছি ন্যাশনাল টিমকে আমার জায়গা থেকে সেরাটা দিতে। কারণ আমি বাংলাদেশের পতাকা বহন করছি। চেষ্টা করছি ভালো কিছু করার জন্য।