• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাবা হলেন ক্রিকেটার তাইজুল ইসলাম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জানুয়ারি ২০১৮, ১২:৫৯

আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য প্রাথমিক স্কোয়াডে থাকলেও মূল দলে জায়গা পাননি তাইজুল ইসলাম। তাতে কী? এরই মধ্যে তিনি পেয়েছেন সুখবর। তার ঘর আলোকিত হয়ে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। বৃহস্পতিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে তার স্ত্রী পুত্র সন্তানের জন্ম দেন। রাতেই ভক্তদের সঙ্গে সুখের মুহূর্তটি ভাগ করতে পুত্রের ছবি ফেসবুকে আপলোড করেন তাইজুল।

আরও পড়ুন

ছেলেকে সঙ্গে নিয়ে তোলা কয়েকটি ছবি ফেসবুকে আপলোড দিয়ে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ। আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন।

বাংলাদেশ জাতীয় দলের এই স্পিনার তার টেস্ট ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৬ ম্যাচে অংশ নিয়ে ৫৪টি উইকেট পকেটে পুরেছেন। সেরা বোলিং ফিগার ৮/৩৯। আর ওয়ানডেতে চার ম্যাচ খেলে নিয়েছেন পাঁচটি উইকেট। সেরা বোলিং ফিগার ৪/১১।

প্রথম শ্রেণীর ক্রিকেটে ৪৫টি ম্যাচ খেলে ১৮৬টি উইকেট নিয়েছেন তিনি। সেরা বোলিং ফিগার ৮/৩৯। লিস্ট এ ক্রিকেটে ম্যাচ খেলেছেন ৭২টি। উইকেট নিয়েছেন ১০১টি। সেরা বোলিং ফিগার ৬/১৯। আর ঘরোয়া টি-টোয়েন্টিতে ৫৩টি ম্যাচ খেলে নিয়েছেন ৪৯টি উইকেট। সেরা বোলিং ফিগার ৩/১৮।

বিপিএলের পঞ্চম আসরে সিলেট সিক্সার্সের হয়ে খেলেছিলেন তাইজুল ইসলাম। সিলেটের হয়ে ৮ ম্যাচ খেলে ৫ উইকেট লাভ করেন তিনি। সেরা বোলিং ফিগার ৩/১৯।

আরও পড়ুন

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ক্রিকেট দলকে ফখরুলের অভিনন্দন
বাংলাদেশ ক্রিকেট নিয়ে নিজের লক্ষ্যের কথা জানালেন শান্ত
বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুকে ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের সংবর্ধনা
সংসদের হুইপ হচ্ছেন মাশরাফী
X
Fresh