• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

বৃষ্টিতে বাংলাদেশ-পাকিস্তান যুবা ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক
|  ১০ জানুয়ারি ২০১৮, ১৩:২২ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৮, ১৩:৩১
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অংশ নিতে এখন নিউজিল্যান্ডে বাংলাদেশের যুবারা। বুধবার পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ ছিল সাইফ হাসান, পিনাক ঘোষদের। পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচটি বৃষ্টির কারণে এক বলও মাঠে গড়ায়নি। আবহাওয়ার উন্নতি না হওয়ায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ক্রাইস্টচার্চের হ্যাগলি পার্কে স্থানীয় সময় সকাল ১০.৩০ মিনিট আর বাংলাদেশ সময় ভোরে ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে টসও হয়নি, ম্যাচ তো পরের হিসেব। 

এর আগে, সোমবার নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল আফগানিস্তানের কাছে ৫৬ রানে হেরে যায় বাংলাদেশের যুবারা। আফগানদের ২০৬ রানে গুটিয়ে দিয়েও ১৫০ রানের বেশি এগুতে পারেনি জুনিয়র টাইগাররা।

তার আগে ডানেডিনের ইউনিভার্সিটি অব ওটাগোর বিপক্ষে দুটি আনঅফিসিয়াল প্রস্তুতি ম্যাচেও হেরেছে বাংলাদেশের যুবারা। সবমিলে মূল আসর শুরুর আগে সাইফদের প্রস্তুতি মন মতো হয়েছে এটা বলার সুযোগ নেই।

যুব বিশ্বকাপে এবার বাংলাদেশ গ্রুপ-সি তে খেলবে। আগামী ১৩ জানুয়ারি শনিবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের মূল আসরে লিংকনের বার্ট সাটক্লিফ ওভালে নামিবিয়ার মোকাবেলা করবে বাংলাদেশের যুবারা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে। সি’ গ্রুপের অপর দুই দল কানাডা ও ইংল্যান্ড। 

১৬ দলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ‘ডি’ গ্রুপে পাকিস্তানের সঙ্গী আফগানিস্তান, আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কা। ‘এ’ গ্রুপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের সামনে নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও কেনিয়া। বাংলাদেশে অনুষ্ঠিত গত আসরের (২০১৬) রানার্সআপ ভারতের সঙ্গে ‘বি’ গ্রুপে অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি।

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়