• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

কুতিনহোয় লিগ শিরোপার লড়াই শেষ দেখছেন সিমিওনে

স্পোর্টস ডেস্ক
|  ১০ জানুয়ারি ২০১৮, ১১:৫৭ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৮, ১২:১০
কুতিনহো এখন বার্সেলোনার। এটা পুরনো খবর। নতুন খবর হচ্ছে কুতিনহো বার্সার দলে যোগ দেয়ায় লা লিগার শিরোপা লড়াই শেষ দেখছেন বলে মন্তব্য করেছেন রোজি-ব্লাঙ্কোস বস দিয়াগো সিমিওনে। লা লিগার পয়েন্ট টেবিলে বড় ব্যবধানে এগিয়ে আছে বার্সেলোনা। অ্যাথলেটিকো মাদ্রিদের কোচের মতে, ফিলিপে কুতিনহোকে পাওয়ায় লিগ শিরোপা জয়ের আরো কাছে চলে গেছে কাতালান ক্লাবটি।

১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে সোমবার বার্সেলোনার সঙ্গে সাড়ে পাঁচ বছরের চুক্তি সই করেন কুতিনহো।

লিগে ১৮ ম্যাচ ধরে অপরাজিত বার্সেলোনা। পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থাকা অ্যাথলেটিকো থেকে ৯ পয়েন্টের ব্যবধান নিয়ে শীর্ষে আছে তারা। এর মধ্যে কুতিনহোকে দলে টানায় দলটির শক্তি আরো বেড়েছে। তাই লিগ শিরোপার লড়াই এক প্রকার শেষই মনে হচ্ছে সিমিওনের কাছে। 

এটা দারুণ ও গুরুত্বপূর্ণ বিষয় যে, কুতিনহোর মতো খেলোয়াড়দের চুক্তি করার সুযোগ কেউ পেয়েছে। এটা লা লিগাকে আরো শক্তিশালী করবে।…বার্সেলোনা যে ব্যবধানে এগিয়ে আছে তার সঙ্গে এটা তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

বার্সেলোনার সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হলেও ক্লাবটির হয়ে মাঠে নামতে কুতিনহোকে তিন সপ্তাহের মতো অপেক্ষা করতে হবে। উরুর চোটে ভুগছেন ব্রাজিলিয়ান এই খেলোয়াড়।

এই সময়ে সেল্টা ভিগোর বিপক্ষে কোপা দেল রের ম্যাচ এবং লা লিগায় রিয়াল সোসিয়েদাদ ও রিয়াল বেতিসের বিপক্ষে খেলতে পারবেন না কুতিনহো। আগামী ২৮ জানুয়ারি দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে বার্সেলোনার হয়ে অভিষেক হতে পারে বার্সেলোনার ইতিহাসের সবচেয়ে দামি এই খেলোয়াড়ের।

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়